যেমন জীবনসঙ্গী চান জাহ্নবী - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মঙ্গলবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৯-১১ ২২:০৭:৫৬

যেমন জীবনসঙ্গী চান জাহ্নবী

সেলিব্রেটিদের বিয়ে মানেই নানা গুঞ্জন। পছন্দের তারকাদের বিয়ের কথা উঠতেই হামলে পড়েন ভক্তরা। তবে বিয়ে নিয়ে গুঞ্জনের আগেই মুখ খুললেন বলিউডের অন্যতম ‘প্রমিসিং অ্যাক্টর’ জাহ্নবী কপুর। জানালেন নিজের মনের মানুষটির কথা।

কীভাবে বিয়ে করবেন, কোথায় হবে তার বিয়ে, কেমনই বা হবে তার মনের মানুষ-এসব নিয়ে সরাসরি মুখ খুললেন এই গ্ল্যামার গার্ল। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার’র এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। জীবনসঙ্গীর বিষয়ে সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জাহ্নবী জানান, নিজের কাজের ব্যাপারে তার মনের মানুষকে হতে হবে একেবারে নিবেদিত। মুখ গোমড়া মানুষ একেবারেই পছন্দ নয় তার। হাসিখুশি, মিষ্টি স্বভাবের না হলে কিছুতেই সেই ব্যক্তি গলাতে পারবেন না জাহ্নবীর মন। তার জীবন জুড়ে যেন জাহ্নবীরই অস্তিত্ব থাকে, এমন ব্যক্তির গলায় মালা পরাতে চান তিনি। ভালোবাসার মানুষকে নিয়ে আর পাঁচজনের মতোই আশাবাদী জাহৃবীও।

বিয়ে নিয়ে জাহ্নবীর রয়েছে হাজারো পরিকল্পনা। তিরুপতির মন্দিরে গিয়েই বিয়ে করবেন বলে ঠিক করেছেন তিনি। তবে জাঁকজমকপূর্ণ বিয়ের দরকার আছে বলে মনে করেন না এই অভিনেত্রী। ছিমছাম হোক ক্ষতি নেই, তাতে যেন প্রাণ থাকে। বিয়েতে কাঞ্জিভরম শাড়িতে বধূ সাজার ইচ্ছা আছে তার।

জাহ্নবীর মা শ্রীদেবী ছিলেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী। মা দক্ষিণ ভারতীয় হওয়ায় তাই বিয়ের মেনুতেও অবশ্যই চান দক্ষিণ ভারতের ছোয়া। জাহ্নবীর ভাষ্যমতে, মা বেঁচে থাকলে অবশ্য মেয়ের পছন্দের ওপর এতটুকুও ভরসা করতেন না। শ্রীদেবী সবসময় বলতেন, নতুন প্রজন্ম নাকি সহজেই প্রেমে পড়ে যায়।

তবে পছন্দের মানুষটির বিষয়ে মুখ খুললেও কবে বিয়ের সানাই বাজতে চলেছে বনি কপূরের বাড়ির অন্দরে, সে বিষয়ে এখনো কিছুই জানাননি জাহ্নবী।

আরো সংবাদ