অবৈধ স্থাপনার বিরুদ্ধে কউকের উচ্ছেদ অভিযান - কক্সবাজার কন্ঠ

রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৫-৩১ ১৪:০১:৪৪

অবৈধ স্থাপনার বিরুদ্ধে কউকের উচ্ছেদ অভিযান

অবৈধ স্থাপনার বিরুদ্ধে কউকের উচ্ছেদ অভিযান

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ অবৈধ স্থাপনার বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে। সোমবার (৩১ মে) সকাল ১০ থেকে বিকাল ৩টা পর্যন্ত কউকের সচিব (উপ সচিব) আবু জাফর রাশেদ এর নেতৃত্বে কক্সবাজার শহরের সৈকত পাড়ায় এ অভিযান পরিচালনা করেন।

এ সময় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের সামনে কক্স-কুইন রিসোর্ট নামে অনুমোদনবিহীন ২ তলা ভবন এবং টি.আর রিসোর্ট নামে অনুমোদনবিহীন ২ তলা ভবন ভেঙ্গে দেয়া হয়। এছাড়া একই এলাকায় ঢাকা রেস্তোরা নামে অনুমোদনবিহীন ১ তলা ভবন পুনরায় নির্মাণ করা হয়, উক্ত স্থাপনা ভেঙ্গে দেয়া হয় এবং বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করা হয়। এ সময় তাদেরকে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ হতে অনুমোদন নিয়ে ভবন নির্মাণ করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

উক্ত অভিযানে আরও উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের অথরাইজড অফিসার, সহকারী অথরাইজড অফিসার, ইমারত পরিদর্শকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অভিযানের বিষয়ে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব:) ফোরকান আহমদ বলেন, কক্সবাজারকে একটি আধুনিক ও পরিকল্পিত পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ বদ্ধপরিকর। তাই পরিকল্পিত নগরী বাস্তবায়নে অবৈধ স্থাপনার বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

আরো সংবাদ