উখিয়ায় ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক - কক্সবাজার কন্ঠ

শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২১-০৯-১০ ১৮:১৬:৪৯

উখিয়ায় ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

কায়সার হামিদ মানিক :  কক্সবাজারের উখিয়া পালংখালী ইউনিয়নের বালুখালী এলাকায় অভিযান পরিচালনা করে ১৭,৯০০ ইয়াবাসহ ২ রােহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র্যাব-১৫। র্যাব-১৫ কক্সবাজারের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, র্যাব-১৫ কক্সবাজার গােপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে , কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ বালুখালী ব্রীজ এর পার্শ্বে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে ।

উক্ত সংবাদের ভিত্তিতে র্যাব-১৫,এর একটি চৌকস আভিযানিক দল বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫ টার দিকে উপরােক্ত স্থানে পৌছালে র্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে দুইজন মাদক কারবারী পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করে। আটককৃতরা হলেন মােহাম্মদ ইসলাম ( ৩৪ ) পিতা- নুরুল ইসলাম , মাতা – আম্বিয়া খাতুন , সাং – রক ৩৪ বি , ক্যাম্প- ৮ ই , বালুখালী রােহিঙ্গা ক্যাম্প ; ২। শফিকুর রহমান ( ২২ ) , পিতা- মৃত হাফেজ আহম্মেদ , মাতা খতিজা , সাং- ব্লক -৪০ বি , ক্যাম্প -৮ ই , বালুখালী রােহিঙ্গা ক্যাম্প। ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের দেহ এবং হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে সর্বমােট ১৭,৯০০ ( সতের হাজার নয়শত ) ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।

জিজ্ঞাসাবাদে ধৃত আসামীগণ স্বীকার করে যে , তারা পরস্পর যােগসাজসে জব্দকৃত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থান করছিল । গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে ।

আরো সংবাদ