একমাত্র সমাধান হবে রাজপথেই-টুকু - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৩-০৯-০৮ ১৮:২২:৪৩

একমাত্র সমাধান হবে রাজপথেই-টুকু

একমাত্র সমাধান হবে রাজপথেই-টুকু

নিউজ ডেস্ক : সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, অবৈধ সরকারকে পদত্যাগ করতে যে আন্দোলন চলছে এই আন্দোলন আরো জোরদার করতে রাজপথে নেমে আসতে হবে। দেশের এই অবস্থার একমাত্র সমাধান রাজপথেই হবে।

একদফার আন্দোলনেই চূড়ান্ত বিজয় হবে বলে মন্তব্য তিনি বলেন, বাংলাদেশের মানুষ এই সরকারের পরিত্যাগ চায়, পতন চায়। জনগণ আর এই সরকারকে ক্ষমতায় দেখতে চায় না।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে বিএনপির নয়াপল্টন কার্যালয়ের নিচতলায় জাতীয়তাবাদী যুবদলের আয়োজনে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এক দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টুকু বলেন, আজকে যে ফ্যাসিবাদের শাসন চলছে অত্যাচার নির্যাতন চলছে, গুম করা হচ্ছে, খুন করা হচ্ছে, আমাদের নেতাকর্মীদের ওপর অন্যায়-অবিচার-অত্যাচার করছে, গ্রেফতার করছে। এসব করে কোনো কাজ হবে না, আন্দোলন চলবেই। তিনি বলেন, বাংলাদেশের মানুষ গণতন্ত্র চায়। গণতন্ত্রে বিশ্বাস করে, স্বাধীনতায় বিশ্বাস করে।

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে যুবদলের এই নেতা বলেন, আসেন সবাই ঐক্যবদ্ধ হই। অবৈধ সরকারকে পদত্যাগ করতে যে আন্দোলন চলছে এই আন্দোলন আরো জোরদার করতে রাজপথে নেমে আসি। দেশের এই অবস্থার একমাত্র সমাধান রাজপথেই হবে।

মিলাদ ও দোয়া মাহফিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও শারীরিক সুস্থতা কামনা এবং জিয়া পরিবারের জন্য মোনাজাতে দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, রুহুল আমিন আকিল, গোলাম মোস্তফা সাগর, হারুনুর রশীদ শিশির, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম চৌধুরী, জব্বার খান, অ্যাডভোকেট আজিজুর রহমান আকন্দ, ইয়াসিন ফেরদৌস মুরাদ, সহ-সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল, শাহ নাসির উদ্দিন রুমন, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন, তথ্য ও গবেষণা সম্পাদক শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

আরো সংবাদ