কক্সবাজারে প্রতিপক্ষের হামলায় পিতাপুত্র হতাহত - কক্সবাজার কন্ঠ

রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৪-১৮ ১৬:২৯:২৯

কক্সবাজারে প্রতিপক্ষের হামলায় পিতাপুত্র হতাহত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরের পাহাড়তলীস্থ ইউসুফ আলীর ঘোনায় পূর্ব শত্রুতার জের ধরে ছৈয়দ আলম প্রকাশ বিডিআর ছৈয়দ নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। একই ঘটনায় তার ছেলে জুয়েল (৩০) কে গুরুতর আহত করা হয়েছে। ১৮ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউসুফ আলীর ঘোনার শেষ মাথায় এ ঘটনা ঘটে। কক্সবাজার সদর মডেল থানার ওসি শাহজাহান কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ মোহাম্মদ হোসেনের ছেলে আলমগীর তার শ্যালক জলিল ও ফরিদের ছেলে জাহাঙ্গীর মিলে আকস্মিকভাবে ছৈয়দ আলম প্রকাশ বিডিআর ছৈয়দ ও তার ছেলে জুয়েলকে বেপরোয়া ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে ঘটনার খবর পেয়ে কক্সবাজার সদর মডেল থানার এসআই মোহাম্মদ আরিফ উল্লাহ নেতৃত্বে একদল পুলিশ আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। ওই সময় কর্তব্যরত চিকিৎসক বিডিআর ছৈয়দকে মৃত ঘোষণা করেন। পাশাপাশি তার ছেলে জুয়েলও গুরুতর আশংকাজনক বলে জানাগেছে।
কক্সবাজার সদর মডেল থানার ওসি শাহজাহান কবীর জানান, লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তিনি আরও জানান, আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আরো সংবাদ