কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের উপ নির্বাচনে যারা প্রার্থী হলেন - কক্সবাজার কন্ঠ

শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-১১-০২ ১৩:৪৯:৫৮

কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের উপ নির্বাচনে যারা প্রার্থী হলেন

কক্সবাজার :  কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের উপ-নির্বাচনে ৯ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মঙ্গলবার (২ নভেম্বর) বিকেলে জেলা নির্বাচন অফিস সুত্রে এই তথ্য জানা গেছে।

মনোনয়ন পত্র জমা দিয়েছেন, প্রয়াত কাউন্সিলর কাজী মোরশেদ আহমেদ বাবুর বড় ভাই ও জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক কাজী শামীম আহমেদ, প্রয়াত কাউন্সিলর বাবুর স্ত্রী সানজিদা আহমেদ, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এমএ মঞ্জুর, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহেদ আলী, সাধারণ সম্পাদক মোঃ মোরশেদুল হক, যুবলীগ নেতা ফরিদুল আলম, সাবেক ছাত্রলীগ নেতা আনসারুল করিম, সাবেক কাউন্সিলর জিসানের ছোট ভাই শহিদুল ইসলাম শহিদ, মোঃ সোহেল। আগামী ৪ নভেম্বর মনোনয়ন পত্র যাছাই বাছাই করা হবে। মনোয়নপত্র প্রত্যাহার করা যাবে ১১ নভেম্বর পর্যন্ত।

এই উপ নির্বাচনে ২৮ তারিখ ভোট গ্রহন করা হবে। কলাতলী পর্যটন এলাকাসহ পৌরসভার গুরুত্বপূর্ণ এ ওয়ার্ডে ভোটার সংখ্যা সাড়ে ৬ হাজার প্রায়। এ বছরের ২৬ ফেব্রুয়ারী ১২ নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর কাজী মোরশেদ আহমেদ বাবু (৩৯) মৃত্যুবরন করলে আসনটির উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন।

আরো সংবাদ