কলেজ গেইটে টমটমের ধাক্কায় ২ শিক্ষার্থী গুরুতর আহত - কক্সবাজার কন্ঠ

শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-১২-০৭ ১৪:৫৭:২৮

কলেজ গেইটে টমটমের ধাক্কায় ২ শিক্ষার্থী গুরুতর আহত

কলেজ গেইটে টমটমের ধাক্কায় ২ শিক্ষার্থী গুরুতর আহত

আলী উল্লাহ সিকদার শহর সংবাদদাতা : কক্সবাজার সরকারি কলেজের সামনে টমটমের ধাক্কায় ২ শিক্ষার্থী গুরুতর হয়েছেন। আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। এদিকে এক শিক্ষার্থীদের অবস্থা উন্নতি না হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে। সোমবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় সরকারি কলেজ গেইটের সামনে এ ঘটনা ঘটে।

একাধিক প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার সরকারি কলেজের সামনে ২জন ছাত্রীকে একটি টমটমে চাপা দেয়। তার মধ্যে একজনের অবস্থা খুবই ঝুকিপূর্ণ ছিলো। অন্য জনের অবস্থাও তেমন ভালো ছিলো না। টমটমটি প্রথমে ধাক্কা দেয় পরে পিছনে এসে ঘাতক চালক স্ব ইচ্ছায় তাদের আবারও ধাক্কা দেয়।

এতে তারা ২ জনই মারাতœকভাবে আহত হন। পরবর্তীতে আশেপাশের লোকজন ২ শিক্ষার্থীকে বাঁচাতে চিকিৎসার কাজে ব্যস্ত হয়ে পড়লে কৌশলে পালিয়ে যায় ঘাতক টমটম চালক। গাড়ীর মালিক ও ড্রাইভার সম্পর্কে তারা এখনও অজ্ঞাত রয়েছে। জানাগেছে, গুরুতর আহত ২শিক্ষার্থী হলেন, তাপসি রাহি (২১) ও হাদিসা মকনুন (১৭) আহত ২ শিক্ষার্থী সরকারি কলেজ গেইট এলাকার এডভোকেট সেলিম উল্লাহ’র (ভারুয়াখালী) মেয়ে ও বোন। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে ভূক্তভোগি পরিবারের পক্ষ থেকে জানিয়েছেন।

আরো সংবাদ