চকরিয়ায় দুর্বৃত্তের হামলায় ২ জন নিহত - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২৪-০৪-১৭ ০৬:৩০:৪০

চকরিয়ায় দুর্বৃত্তের হামলায় ২ জন নিহত

ডাকাতের আক্রমণে পিতা-পুত্র নিহত

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর- মানিকপুর ইউনিয়নে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় ২ জন নিহত হয়েছেন। নিহত হলেন, মোহাম্মদ সেলিম (৪৪) ও মোহাম্মদ শফি (৪৬)। সন্ত্রাসীদের হামলায় সেলিম ঘটনাস্থলে নিহত হন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোহাম্মদ শফি।

নিহত সেলিম ওই এলাকার নুর মোহাম্মদের ছেলে এবং শফি আবু সালামের ছেলে। মঙ্গলবার (১৬ এপ্রিল) মধ্যরাতে উপজেলার মানিকপুর উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মানিকপুর ১ নম্বর ওয়ার্ডের মেম্বার জাহেদুল ইসলামের সাথে নিহত সেলিমের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। মঙ্গলবার পূর্ব শত্রুতার জের ধরে নবীন ক্লাবের সামনে মেম্বার জাহেদের নেতৃত্বে সেলিমের উপর হামলা চালানো হয় । পরে তাকে বাঁচাতে এগিয়ে আসলে শফিকেও কুপিয়ে জখম করে দূর্বৃত্তরা।

পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় আহত দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন এবং মুমূর্ষু অবস্থায় শফিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে, সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, পুলিশের পক্ষ থেকে  ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায়  জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। ঘটনার পর থেকে অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরো সংবাদ