চকরিয়ায় বিজিবি বাস-লেগুনা সংঘর্ষে ৩ জন নিহত - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২৩-০৩-০৪ ০৬:৫৯:১৩

চকরিয়ায় বিজিবি বাস-লেগুনা সংঘর্ষে ৩ জন নিহত

চকরিয়ায় বিজিবি বাস-লেগুনা সংঘর্ষে ৩ জন নিহত

বার্তা পরিবেশক : কক্সবাজারের চকরিয়ায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) বাসের ধাক্কায় লেগুনার তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন। শনিবার (৪ মার্চ) সকাল প্রায় পৌনে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার সিটি গেইট থেকে ৫০ গজ দক্ষিণে এ ঘটনা ঘটে।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা রুবেল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, চকরিয়ার হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আবুল বাশেরের ছেলে হামিদুল্লাহ (২৯) উত্তর হারবাং করমূহুরি পাড়ার জানু মিয়ার ছেলে নজরুল ইসলাম, হারবাং ৯ নম্বর ওয়ার্ডের লাল মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম।

আহত চারজনের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন হারবাং ইউনিয়নের কামাল হোসেনের স্ত্রী নূর আয়শা, একই ইউনিয়নের কামাল হোসেনের ছেলে মোহাম্মদ মায়াজ এবং আজিজনগর চেয়ারম্যান পাড়ার ৩ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ শাহাজান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কক্সবাজারগামী বিজিবির বাসটি সামনে থাকা একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনাকে ধাক্কায় দেয়। এতে লেগুনাটির ছাদ পুরোপুরি খুলে যায়। এতে তিনজন মারা যান। আক্রান্ত বাস ২টি পুলিশ হেফাজতে রয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানাগেছে।

আরো সংবাদ