ডিসেম্বর বা জানুয়ারিতে জাতীয় নির্বাচন-আইনমন্ত্রী - কক্সবাজার কন্ঠ

শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৩-০৭-০৩ ১৩:৪২:৫৩

ডিসেম্বর বা জানুয়ারিতে জাতীয় নির্বাচন-আইনমন্ত্রী

পুলিশ সদস্য হত্যার বিচার দ্রুত গতিতে করা হবে-আইনমন্ত্রী

নিউজ ডেস্ক : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক জানিয়েছেন, এ বছরের ডিসেম্বর বা আগামী বছরের জানুয়ারিতে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ অবস্থায় আওয়ামী লীগের আমলে হওয়া উন্নয়নগুলো জনগণের কাছে পৌঁছে দেয়ার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশনা দেন তিনি।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সোমবার (৩ জুলাই) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে ভার্চুয়ালি মত বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ তথ্য জানান।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক মো. তাকজিল খলিফা কাজলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আগামী ১৪ জুলাই মন্ত্রী আবার নেতাকর্মীদের সঙ্গে বসবেন বলে জানান।

এ সময় মন্ত্রী বলেন, ‘আমরা এখন স্থিতিশীলভাবে বসবাস করছি। বিএনপি-জামায়াত সেটা পছন্দ করছে না। তারা অস্থিতিশীল করতে চায়। এমন হলে জনগণকে নিয়ে প্রতিহত করবো। কোনো ধরনের ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসে তাহলে দেশ আর দেশ থাকবে না।’

মন্ত্রী তার বক্তব্যে নিজ নির্বাচনী এলাকা কসবা ও আখাউড়ার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে বলেন, ইতোমধ্যেই তিনি ১৫২৫ জনকে সরকারি চাকরি দিয়েছেন। আখাউড়া সড়ক বাজারের একদিকে সিএনজি অটোরিকশা স্ট্যান্ড আরেকদিকে বাজার উল্লেখ করে এতে জনগণের চলাচলের অসুবিধার বিষয়টি তুলে ধরেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

আরো সংবাদ