প্রকাশিত সংবাদের বিরুদ্ধে মনোয়ারা বেগমের প্রতিবাদ - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২০-০৪-১১ ১৭:৫২:০৬

প্রকাশিত সংবাদের বিরুদ্ধে মনোয়ারা বেগমের প্রতিবাদ

আমি নিম্মে স্বাক্ষর প্রদানকারী মনোয়ারা বেগম (স্বামীঃ আলহাজ্ব মাওঃ মোঃ আবুল বশর, সাং-ছেপটখালী, উখিয়া, কক্সবাজার।) কক্সবাজার জেলার উখিয়া উপজেলা পরিষদের বর্তমান সদস্য ও জালিয়াপালং ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্যা হই৷ অদ্য ১১/০৪/২০২০ ইংরেজী কক্সবাজার জেলার বেশ কিছু অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার স্বামীর বিরুদ্ধে ভিত্তিহীন যে, সংবাদ পরিবেশন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

উক্ত সংবাদে আমার নাম উল্ল্যেখ করে যে, সংবাদ ছাপানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। মূলত, আমার স্বামী আলহাজ্ব মাওঃ মোঃ আবুল বশর সোনারপাড়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদরাসা, সোনারপাড়া উচ্চ বিদ্যালয় ও সিএম উপকূলীয় উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির একজন সদস্য। এছাড়াও তিনি এলাকার বেশকিছু শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদের সদস্য। এমনকি আমাদের বড় ছেলে আবু নাসের মোহাম্মদ ইরফান বর্তমানে এমবিবিএস ৩য় বর্ষের ছাত্র হিসেবে অধ্যয়নরত।

এমতাবস্থায়, আমাদের বিরুদ্ধে এলাকার কিছু কুচক্রী মহল সম্মানহানী থেকে শুরু করে বিভিন্নভাবে অপপ্রচার চালানোর চেষ্টা করছে। তারই ধারাবাহিকতায় এই সংবাদটি ব্যক্তি আক্রোশে উদ্দ্যেশ্যে প্রণোদিত হয়ে এবং জাতির বিবেক সাংবাদিক বন্ধুদেরকে সম্পূর্ণ ভূল তথ্য দিয়ে প্রকাশ করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ও ভিত্তিহীন।

আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমাদের শুভাকাঙ্খী সচেতন মহলকে এমন সংবাদে বিব্রত না হওয়ার জন্য এবং এই বিষয়ে জাতির কর্ণধার সাংবাদিক বন্ধুদের সংবাদের সত্যতা যাচাই করে সংবাদ পরিবেশনের অনুরোধ করছি।

প্রতিবাদকারী: মনোয়ারা বেগম (মনু) উপজেলা পরিষদ সদস্য-০১ মহিলা মেম্বার, ৭,৮, ও ৯ নং ওয়ার্ড ১নং জালিয়াপালং ইউনিয়ন পরিষদ উখিয়া, কক্সবাজার।

আরো সংবাদ