মহেশখালীতে আওয়ামীলীগ কর্মীকে গুলি করে হত্যা - কক্সবাজার কন্ঠ

রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রবিবার

প্রকাশ :  ২০২১-১০-১৮ ১৮:৫৫:১৭

মহেশখালীতে আওয়ামীলীগ কর্মীকে গুলি করে হত্যা

কাইসার হামিদ মহেশখালী : কক্সবাজারের মহেশখালীতে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে রুহুল কাদের রুবেল নামে এক আওয়ামী লীগ কর্মীকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৮ অক্টোবর) রাত ১০টার দিকে মহেশখালী উপজেলার ফকিরজুম বাজারের পাশে এ ঘটনা ঘটে।

নিহত রুহুল কাদের রুবেল কালারমারছড়ার ফকিরজুর গ্রামের মোহাম্মদ আমিনের পুত্র এবং বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের মহেশখালী উপজেলা শাখার সভাপতি বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সিএনজি করে একদল মুখোশ পরিহিত দুর্বৃত্তরা এসে রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

জানাগেছে, কালারমারছড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে ফকিরজুম পাড়ায় আধিপত্য বিস্তার এবং পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে রুবেলকে অতর্কিতভাবে দা, কিরিচ দিয়ে কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে কালারমার ছড়া উপ-স্বাস্থ্যকেন্দ্র নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার অবস্থা গুরুতর দেখে রেফার করে দিলে প্রথমে বদরখালী জেনারেল হাসপাতালে সেখানে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। কিন্তু তাতে  আত্মীয় স্বজনেরা নারাজ হয়ে চকরিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানেও কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন ।

খবর পেয়ে মহেশখালী-কুতুবদিয়ার সার্কেল জাহেদুল ইসলাম ও মহেশখালী থানার ওসি আব্দুল হাইসহ পুলিশের টিম ঘটনাস্থল পর্যবেক্ষণ করেছেন এবং ঘটনার বিষয়ে প্রত্যক্ষ-প্ররোক্ষভাবে জানতে চেষ্টা করছেন। ওসি জানান, তার বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে। নিহত রুহুল কাদের এবং খুনের সাথে জড়িতরাও আত্মসমর্পনকারীদের মধ্যে কয়েকজন ছিলো বলে খবর মিলেছে।

মহেশখালী-কুতুবদিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহেদুল ইসলাম জানান, কালারমারছড়ায় আধিপত্য বিস্তার নিয়ে তাকে হত্যা করা হয়েছে। তবে হত্যাকান্ডের সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুতই আইনের আওতায় আনা হবে। নিহতের লাশ সুরতহাল করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ