রামুতে মিলিটারি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ২ - কক্সবাজার কন্ঠ

শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২০-০৬-২৯ ১৪:৩২:৪৮

রামুতে মিলিটারি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ২

সংবাদ বিজ্ঞপ্তি :  কক্সবাজারের রামুতে পৃথক অভিযান চালিয়েছে সেনানিবাসের কর্তব্যরত মিলিটারী পুলিশ। এতে ২০ হাজার ইয়াবাসহ মো: রফিক (২৭) ও ৫ হাজার ইয়াবাসহ মো: সাহিদ (২০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আজ সোমবার (২৯ জুন) সকালে রামু সেনানিবাস সংলগ্ন এসএসডি এমপি গেইটে এ অভিযান পরিচালনা করা হয়।

মাদক ব্যবসায়ীগণ সিএনজি যোগে মরিচ্যা হতে রামু যাওয়ার পথে রামু সেনানিবাসের এসএসডি এমপি গেইট অতিক্রমকালে কর্তব্যরত মিলিটারী পুলিশ কর্তৃক তল্লাশি চালিয়ে উপরোক্ত ইয়াবা জব্দ করে। সেনানিবাস সূত্রে জানা যায়, রামু- মরিচ্যা রোডে গমনাগমনকারী প্রতিটি যানবাহন সেনাবানিবাস সংলগ্ন এলাকা অতিক্রম করার সময় দুইটি চেকপোস্টে কর্তব্যরত মিলিটারী পুলিশ সদস্য কর্তৃক নিয়মিতভাবে তল্লাশি করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় সকাল ৮ টায় ঘটিকায় এবং সাড়ে ১১ টায় ঘটিকায় পৃথক দুটি তল্লাশিতে মরিচ্যা হতে রামুগামী সিএনজির ড্রাইভার মো: রফিক ও মো: সহিদকে জিজ্ঞাসাবাদ করা হয়। তখন তাদের কথাবার্তা ও তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে মিলিটারী পুলিশ সদস্যরা সিএনজি তল্লাশি করে সন্দেহজনক প্যাকেট উদ্ধার করে।

পরবর্তীতে প্যাকেটগুলো থেকে উল্লেখিত সংখ্যক ইয়াবা পাওয়া যায়। আসামী মোঃ রফিক বান্দরবান জেলার কালঘাটা গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে এবং আসামী সাহিদ কক্সবাজার জেলার উখিয়া থানার মুহুরীপাড়া গ্রামের মো: রফিক উদ্দিন এর ছেলে। তারা উভয়ই দীর্ঘদিন যাবৎ মাদক চোরাচালানের সাথে সম্পৃক্ত। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মিলিটারী পুলিশ কর্তৃক আসামীদ্বয়কে আটককৃত সিএনজি ও ইয়াবাসহ র‍্যাব -১৫ এর নিকট হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ