রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহকালে স্বামী-স্ত্রী গ্রেফতার - কক্সবাজার কন্ঠ

রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৩-০৭-১৪ ১০:৫২:৩১

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহকালে স্বামী-স্ত্রী গ্রেফতার

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহকালে স্বামী-স্ত্রী গ্রেফতার

কক্সবাজার : কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহকালে যাত্রীবাহী বাস তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান ও ৫০ রাউন্ড গুলিসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ জুলাই) সন্ধ্যার দিকে কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার রাসেল এর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। শুক্রবার (১৪ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।

আটককৃতরা হলেন, আব্দুল আজিজ (৬০) ও তার স্ত্রী রোকেয়া বেগম। আজিজ কক্সবাজার জেলার রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মৃত ফজল করিমের ছেলে।

বাসযোগে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অস্ত্র পাচার করা হবে এমন সংবাদের ভিত্তিতে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলীসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স উখিয়া থানাধীন দারুল কোরআন ইসলামী মাদ্রাসার সামনে সড়কের উপর চেকপোস্ট স্থাপন করে তল্লাশি শুরু করে। একপর্যায়ে টেকনাফগামী সরাসরি স্পেশাল সার্ভিস বাসে তল্লাশি চালিয়ে একটি ওয়ান শুটার গান এবং ৫০ রাউন্ড তাজা গুলিসহ তাদের গ্রেফতার করতে সক্ষম হন।

আসামিরা রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহের জন্য এসেছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এ ব্যাপারে অস্ত্র আইনে মামলা দায়ের করে আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।

আরো সংবাদ