লবণের ট্রাকে মিলেছে ১৮ কেজি ক্রিস্টাল মেথ আইস : আটক ২ - কক্সবাজার কন্ঠ

শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৩-১২-১৫ ১৭:২৪:৩০

লবণের ট্রাকে মিলেছে ১৮ কেজি ক্রিস্টাল মেথ আইস : আটক ২

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ সড়কের একটি লবণ বোঝাই ট্রাক থেকে ১৮.০২০ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বিজিবি। এসময় ট্রাকটির চালক সহ ২ জনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ট্রাকটিও। শুক্রবার ভোরে কক্সবাজার টেকনাঢ সড়কের রামু মরিচ্যা যৌখ চেকপোষ্টে এ তল্লাশী চালানো হয়।

এসময় আটক চালক মো. কেফায়েত উল্লাহ (৩৮) টেকনাফের নোয়াখালী পাড়ার মৃত আজিজুর রহমানের ছেলে। অপর জন মো. হারুন (২৩) মহেশখালীয়া পাড়ার আবু বকরের ছেলে।

অভিযানে ২ আসামি এসব মাদক টেকনাফের সাবরাং ইউনিয়নের কালামিয়ার ছেলে হোসাইন আহমদ (৪১) বলে বিজিবিকে জানিয়েছে।

বিজিবিরে রামুস্থ ৩০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টেকনাফ হতে কক্সবাজারগামী এ ট্রাকটি তল্লাশী করা হয়। এসময় ট্রাকে থাকা লবনের বস্তার ভেতরে সাদা কাপড়ে মোড়ানো বিশেষভাবে লুকায়িত অবস্থায় ১৮.০২০ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। যেখানে নগদ ৩ লাখ ৩৬ হাজার টাকা, মদ ১ বোতল, চাকু ১ টি ও ৩ টি মোবাইল পাওয়া গেছে। ২ জনকে আটক করা হলে তাদের স্বীকারোক্তি মতে মাদক চক্রের মূল হোতা হোসেইন আহমদকে ধরার জন্য টেকনাফের সাবরাং এলাকায় অভিযান পরিচালনা করেছে বিজিবি। এখন পর্যন্ত হোসাইনকে আটক করা সম্ভব না হলেও যাতে বৈধভাবে দেশ ছেড়ে পালাতে না পারে এ জন্য তার পাসপোর্ট এবং জাতীয় পরিচয় পত্র জব্দ করা হয়েছে। এব্যাপারে মামলা করে আটকদের রামু থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

আরো সংবাদ