সিনহা হত্যা মামলায় পরবর্তী সাক্ষ্যগ্রহণ ২৫ অক্টোবর - কক্সবাজার কন্ঠ

রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-১০-১২ ১১:৩৬:২০

সিনহা হত্যা মামলায় পরবর্তী সাক্ষ্যগ্রহণ ২৫ অক্টোবর

আজ ৬ষ্ঠ দফায় টানা ৩ দিনের সাক্ষ্য গ্রহণ

কক্সবাজার : সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহনের জন্য আগামী ২৫, ২৬ ও ২৭ অক্টোবর দিন ধার্য্য করা হয়েছে। ৫ম দফার শেষ দিনে মঙ্গলবার (১২ অক্টোবর) চার জনের স্বাক্ষ্যগ্রহন করা হয়। তারা হলেন, সেনা কর্মকর্তা লে: কর্ণেল ইমরান, এসআই সোহেল সিকদার, এএসআই নজরুল ও কনস্টেবল শুভ পাল। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় শেষ দিনে ৩২তম সাক্ষী সেনা কর্মকর্তা লে: কর্ণেল ইমরানকে দিয়ে প্রতিদিনের মত আদালতের কার্যক্রম শুরু হয়। এর আগে সকাল সাড়ে ৯ টার দিকে কক্সবাজার জেলা কারাগার থেকে মামলার ১৫ আসামিকে প্রিজন ভ্যানে করে কড়া পুলিশ পাহারায় আদালতে আনা হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ও কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফরিদুল আলম জানান, ৯ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহনের জন্য উপস্থিত রাখা হয়েছিল। কিন্তু আসামি পক্ষের আইনজীবীদের অনীহার কারনে চার জনের স্বাক্ষ্যগ্রহন সম্ভব হয়েছে। এছাড়াও কালক্ষেপণের অংশ হিসেবে মামলার দুই নম্বর স্বাক্ষী সাহেদুল ইসলাম সিফাতকে রিকল করার আবেদন করেছেন আসামি পক্ষের আইনজীবী।

গত বছর ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

আরো সংবাদ