সেন্টমার্টিন হেরিটেজ পরিবহনে ইয়াবাসহ ২জন আটক  - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-১০-১৪ ১৩:৫৮:০৬

সেন্টমার্টিন হেরিটেজ পরিবহনে ইয়াবাসহ ২জন আটক 

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার থেকে ঢাকার দিকে ছেড়ে যাওয়া ‘সেন্টমার্টিন হেরিটেজ’ পরিবহনে অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ ২ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১৪ অক্টোবর) রাত আনুমানিক সাড়ে ১২ টায় ডিবি’র অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি বিশেষ টিম রামু পানিছড়া এরশাদ ফিলিং স্টেশনে সেন্টমার্টিন হেরিটেজ পরিবহন বাসে অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধারসহ দুইজনকে আটক করে।

আটককৃতরা হলেন, শুকুর আলী (৪৫), পিতা-আলী, বরপা, রুপগঞ্জ, নারায়ণগঞ্জ এবং তার সহযোগী রফিক (৩০), পিতা-আবুল কাশেম, বরইতলী, টেকনাফ। উদ্ধারকৃত ইয়াবার দাম আনুমানিক ২৪ লাখ টাকা।

পুলিশ সুপার মো: মাহফুজুল ইসলাম পিপিএম (বার) এর নির্দেশনায় কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া ‘সেন্টমার্টিন হেরিটেজ’ পরিবহনের স্লিপার কোচ রামু পানির ছড়া ‘এরশাদ ফিলিং স্টেশনে’ অভিযান চালিয়ে বাসের ড্রাইভারের হেফাজত থেকে ৮ হাজার ইয়াবা উদ্ধার করেছে ডিবি পুলিশ।

অভিযানে নেতৃত্বদানকারী জেলা গোয়েন্দা শাখার ওসি সাইফুল আলম জানান, কক্সবাজার থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে ছেড়ে যাওয়া রাত্রীকালীন লাক্সারিয়াস পরিবহনগুলোতে চালক এবং বাসের সংশ্লিষ্টদের যোগসাজশে ইয়াবা পাচার হচ্ছে। এরকম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দীর্ঘদিন ধরে নজরদারি করে অবশেষে ‘সেন্টমার্টিন হেরিটেজ’ পরিবহনের বাসের চালকের হেফাজত থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় ইয়াবা পরিবহনের সাথে জড়িত তার সহযোগিকে আটক করা হয়।

আরো সংবাদ