৮ হাজারের বেশি ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল করা হয়েছে : মুক্তিযোদ্ধামন্ত্রী - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৪-০৪-১৭ ০৬:৫৪:৫৪

৮ হাজারের বেশি ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল করা হয়েছে : মুক্তিযোদ্ধামন্ত্রী

৮ হাজারের বেশি ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল করা হয়েছে : মুক্তিযোদ্ধামন্ত্রী

নিউজ ডেস্ক : মুক্তিযোদ্ধামন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, ৮ হাজারের অধিক ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল করা হয়েছে। ভুয়া মুক্তিযোদ্ধাদের শনাক্ত করতে উপজেলা পর্যায়ে সাত সদস্যের কমিটি রয়েছে। ভুয়া মুক্তিযোদ্ধার অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বুধবার (১৭ এপ্রিল) সকালে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় ও মেহেরপুর জেলা প্রশাসন আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

মুক্তিযোদ্ধামন্ত্রী বলেন, বাংলাদেশের প্রথম রাজধানী ঐতিহাসিক মুজিবনগর। মুজিবনগর সরকারের ধারাবাহিকতায় বর্তমান সরকার। মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়া হবে।

এর আগে আওয়ামী লীগের স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং মন্ত্রীদের সঙ্গে নিয়ে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন মুক্তিযোদ্ধামন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। এর পর সেখানে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন এমপি, নারী ও মহিলা বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, বিএম মোজাম্মেল হক, মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য নাজমুল হুদা সাগরসহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ