কক্সবাজার বিমানবন্দরে ৫ লাখ টাকাসহ কোর্ট পুলিশ আটক! - কক্সবাজার কন্ঠ

বুধবার, ১ মে ২০২৪ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-১১-২৪ ১৬:৩৯:৪৪

কক্সবাজার বিমানবন্দরে ৫ লাখ টাকাসহ কোর্ট পুলিশ আটক!

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার বিমানবন্দরে পুলিশ সদস্য পরিচয় দেয়া এক ব্যক্তির ব্যাগে ৫ লাখ টাকা পাওয়া গেছে। টাকার উৎস ও নথি চাওয়া হলে তিনি কর্মকর্তাদের ঘুষ দিতে চেয়েছেন বলে অভিযোগ উঠেছে। রবিউল ইসলাম নামে ওই ব্যক্তিকে ৮ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের কাছে হস্তান্তর করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

বিমানবন্দরে বৃহস্পতিবার(২৪ নভেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে বলে একটি সূত্র নিশ্চিত করেছেন নিশ্চিত করেছেন। আটক রবিউল কোর্ট পুলিশের এএসআই বলে জানিয়েছেন ওই সূত্রটি।

বিমানবন্দরের স্ক্যানারের দায়িত্বে থাকা বাহার খান গণমাধ্যমকে জানান, বিকেল সাড়ে ৩টার দিকে এক যাত্রীর ব্যাগ স্ক্যানারে দেয়া হয়। সেখানে ৫ লাখ টাকা দেখা যায়। তার কাছে এ টাকার উৎস বা বৈধ কাগজপত্র চাওয়া হয়। পরে তাকে দায়িত্বরত এপিবিএনের কাছে হস্তান্তরের প্রস্তুতি নিলে তিনি নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে আমাকে ১ লাখ টাকা ঘুষ অফার করেন। টাকাগুলোর কোনো উৎস তিনি দেখাতে না পারায় তাকে এপিবিএনের কাছে বুঝিয়ে দেয়া হয়। বাকি ব্যবস্থা তারা করবে।

নাম প্রকাশে অনিচ্ছুক কক্সবাজার বিমানবন্দরের এক জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, ‘আমাদের দায়িত্ব অবৈধ কিছু গেলে তা আটকানো। টাকার ক্ষেত্রে আমরা নিজেরা কোনো ব্যবস্থা নিতে পারি না। তাই এপিবিএনের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

রবিউলকে নিজেদের সদস্য দাবী করে কক্সবাজার কোর্ট পুলিশ ওসি সারোয়ার আলম জানান, রবিউলকে কেনো আটক করা হয়েছে তা আমি অবগত না। তবে তিনি এ বিষয়ে খোঁজ খবর নিয়ে বিস্তারিত জানাবেন বলে জানান।

আরো সংবাদ