উখিয়ায় দিন দুপুরে অটো থামিয়ে কলেজ ছাত্রী অপহরণ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-০২-১৯ ১৮:৪১:০৯

উখিয়ায় দিন দুপুরে অটো থামিয়ে কলেজ ছাত্রী অপহরণ

কায়সার হামিদ মানিক,উখিয়া: উখিয়ায় দিন দুপুরে প্রকাশ্যে দিবালোকে সিএনজি অটো রিক্সা থামিয়ে এক কলেজ ছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে।বুধবার সকালে কলেজে যাওয়ার পথে উখিয়া সদরে এ অপহরণের ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় অভিযোগ দেওয়া হলেও অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি। অভিযোগে জানা গেছে, ১৯ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৯ টার দিকে উখিয়া উপজেলা সদরের দক্ষিণ পাশে (কপি হাউস) একটি রেস্টুরেন্টের সামনে কলেজ ছাত্রী অপহরণের ঘটনা ঘটেছে। এসময় উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের উত্তর সোনারপাড়া গ্রামের নুরুল আলমের মেয়ে হামিদা আক্তার (১৭) সিএনজি যোগে কলেজে আসছিলো।
অপহৃতা কলেজ ছাত্রীর পিতা নুরুল আলম জানান, গত কয়েকদিন ধরে তার মেয়ে কলেজে যাওয়া আসার পথে উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁ চৌধুরী পাড়ার জনৈক ইমরান হোসেন বাপ্পি (২০) নানা ভাবে উক্ত্যক্ত করে আসছিলো। তিনি জানান, নিয়মিত তাকে কলেজ থেকে আনা নেয়া করতাম।কিন্তু বুধবার বিশেষ কাজ থাকায় যেতে না পারায় অপর দুই বান্ধবীর সাথে মেয়ে কলেজে যায়।
অপহরণকারীরা পূর্ব থেকে ঐ স্থানে অবস্থান করছিল বলে অপহৃতার কলেজ বান্ধবী একই গ্রামের শাবনুর ও ছালেহা জানান। তারা বলেন, কিছু বুঝে উঠার আগেই অপহরণকারীদের প্রাইভেট কার সিএনজির সামনে গতিরোধ করে হামিদাকে টেনে হেচড়ে জোরপূর্বক কারে উঠিয়ে চম্পট দেয়। তারা বিষয়টি হামিদার অভিভাবক কে জানান। এ ঘটনায় উখিয়া থানায় অভিযোগ করা হয়েছে ও অপহরণকারীর এক ভাইকে পুলিশ আটক করেছে বলে অপহৃতা কলেজ ছাত্রীর পিতা নুরুল আলম জানান।
অপহৃত হামিদা উখিয়া নুরুল ইসলাম চৌধুরী টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ১ম বর্ষের ছাত্রী বলে জানা গেছে। উখিয়া থানার ওসি মর্জিনা আকতার বলেন,কলেজ ছাত্রী অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অপহৃত কলেজ ছাত্রী হামিদা আক্তারকে উদ্ধারে পুলিশী অভিযান চলছে বলে তিনি জানান।

আরো সংবাদ