কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সম্মেলন জানুয়ারিতে - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০১৯-১০-১৮ ১৮:৪৫:৫০

কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সম্মেলন জানুয়ারিতে

সংবাদ বিজ্ঞপ্তি ॥ কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ অক্টোবর (শুক্রবার) বিকেল ৪টায় চৌধুরী ভবনস্থ অনলাইন প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে জাতীয় অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক ও কক্সবাজার নিউজ ডটকম সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় সংগঠনের সার্বিক কার্যক্রম পর্যালোচনা, পুরাতন/নতুন অনলাইন নিউজ পোর্টাল যাচাই-বাছাই, সদস্য নবায়ন, নতুন সদস্য অন্তর্ভুক্তি, কমিটি গঠন, বার্ষিক সম্মেলন ও বনভোজন বিষয় নিয়ে আলোচনা করা হয়।[the_ad_placement id=”after-image”]
সভায় তথ্য মন্ত্রণালয়ে আবেদনের ফটোকপি ও নিউজ পোর্টালের নির্দিষ্ট প্যাডে সম্পাদক/প্রকাশকের সীল ও স্বাক্ষর সম্বলিত ৫ জন প্রতিনিধি (প্রকাশক/চেয়ারম্যান/সম্পাদক, নির্বাহী সম্পাদক, বার্তা সম্পাদক, প্রধান প্রতিবেদক, স্টাফ রিপোর্টার) নাম নতুন কমিটি গঠনকল্পে আগামী ২ নভেম্বর ২০১৯ইং তারিখের মধ্যে অনলাইনে আবেদনের অনুরোধ করা যাচ্ছে। এছাড়াও যে সকল নিউজ পোর্টাল পেশাদ্বারিত্বের সাথে গত ৬ মাস যাবত বস্তুনিষ্ঠ তথ্য সরবরাহ করে আসছে তারাও নতুনভাবে আবেদন করতে পারবেন। উল্লেখ্য, জাতীয় ও আঞ্চলিক অনলাইন গণমাধ্যমে কর্মরত জেলা প্রতিনিধিরাও নিয়োগপত্র/পরিচয় পত্র সহকারে সদস্য পদের জন্য আবেদন করার সুযোগ রয়েছে। সভায় কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব কান্তি দে’র আশু রোগ মুক্তি ও কার্যকরি কমিটির প্রয়াত: সদস্য ছৈয়দ মোহাম্মদ শাকিলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

আরো সংবাদ