কাপ্তাই লেকে ২টি নৌকাডুবি, নিহত ৫, নিখোঁজ ৩ - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২০-০২-১৪ ১০:১০:৩৯

কাপ্তাই লেকে ২টি নৌকাডুবি, নিহত ৫, নিখোঁজ ৩

নিউজ ডেস্ক: রাঙ্গামাটিতে দুটি নৌকাডুবির ঘটনায় ৫ জন নিহত এবং ৩ শিশু নিখোঁজ রয়েছে। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) রাঙ্গামাটির ঝুলন্ত সেতু থেকে সুবলং যাওয়ার পথে ডিসি বাংলো এলাকায় পর্যটকবাহী একটি নৌকা ডুবে যায়। এ ঘটনায় ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, নৌকা ডুবির খবর পেয়ে স্থানীয়রা দ্রুত উদ্ধার কাজে নামেন। পরে তাদের সঙ্গে যোগ দেন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা। পরবর্তীতে পাঁচটি মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা চট্টগ্রাম প্যাসিফিক জিন্স গার্মেন্টসের কর্মী বলে জানা গেছে।[the_ad id=”36442″]

এদিকে, কাপ্তাইয়ের কর্ণফুলী নদীর কলার ডিপু এলাকায় ৫৩ জনের ইসকন সদস্যবাহী একটি নৌকা ডুবে গেছে। এই ঘটনায় তিন শিশু নিখোঁজ রয়েছে। তারা হলো- বিনয় (৫), টুম্পা মজুমদার (৩) ও দেবলীলা (১০)।  নিখোঁজদের উদ্ধারে কাজ করছে প্রশাসন। রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুফিউল্লাহ জানান, পৃথক দুটি নৌকাডুবির ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনজন নিখোঁজ রয়েছে। তবে মৃতদের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। রাঙ্গামাটি সদর হাসপাতালের আরএমও শওকত আকবর বলেন, নৌকাডুবির ঘটনায় পাঁচটি মরদেহ হাসপাতালে আনা হয়েছে। ওই দুর্ঘটনায় হাসপাতালে একজনের চিকিৎসা চলছে।

[the_ad_placement id=”new”]

আরো সংবাদ