চকরিয়ায় ৪৯টি চোরাই মোবাইলসহ চোর সিন্ডিকেটের ২ সদস্য আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০১৯-১২-০৫ ১৩:০৬:০৫

চকরিয়ায় ৪৯টি চোরাই মোবাইলসহ চোর সিন্ডিকেটের ২ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের চকরিয়া থেকে ৪৯টি চোরাই মোবাইল সেটসহ ২ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। ৫ ডিসেম্বর সকালে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন, খুটাখালী গর্জনতলী এলাকার ৪নং ওয়ার্ডের নুর মোহাম্মদ এর ছেলে আব্দুল আজিজ (৩০) ও একই এলাকার লেদু মিয়ার ছেলে মনির আলম (২১)। এ ঘটনায় পলাতক রয়েছে নুর মোহাম্মদ এর ছেলে আব্দুল হালিম (৩৫)।
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মানস বড়ু–য়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি টিম চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে আব্দুল হালিমের দোকান ও বাসায় তল্লশী চালিয়ে ৪৯টি চোরাই মোবাইল সেট উদ্ধার করা হয়। [the_ad id=”36442″]
এসময় বাসা ও দোকান থেকে আব্দুল আজিজ ও মনির আলমকে আটক করা হয়। আব্দুল আজিজ ও মনির আলম এর বরাত দিয়ে মানস বড়–য়া জানান, মূলত আব্দুল হালিম চোরাই মোবাইল সেটগুলো সংগ্রহ করে দোকানে বিক্রি করতো। তার সাথে জেলার বিভিন্ন চোর, ডাকাত, সন্ত্রাসী ও ছিনতাইকারীদের সাথে সম্পর্ক রয়েছে। তাদের কাছ থেকে এসব চোরাই মোবাইল সেট সংগ্রহ করতো আব্দুল হালিম। এ ঘটনায় আব্দুল হালিম পলাতক রয়েছে। আর আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে।

আরো সংবাদ