মহাসড়কে ৪ লেনের কাজ অনেকদূর এগিয়েছে - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০১-২২ ০৭:৪৯:১০

মহাসড়কে ৪ লেনের কাজ অনেকদূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পাবলিক প্রাইভেট পার্টনারশীপে (পিপিপি) জাইকার অর্থায়নে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কটি ৪ লেনে উন্নীত করার কাজ অনেকদূর এগিয়েছে।

কক্সবাজার আর্থ-সামাজিক, পর্যটন, রোহিঙ্গা সংকট ও উন্নয়ন প্রকল্পের কারণে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কটির গুরুত্ব খুবই বেড়ে গেছে এবং এটি ৪ লেনে উন্নীত করা সময়ের দাবি বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

[the_ad id=”36442″]

মন্ত্রী বলেন, কক্সবাজার শহরের লাবণী পয়েন্ট থেকে লিংক রোড পর্যন্ত সড়কটির ৪ লেনে উন্নীত করার কাজ শেষ হবে আগামী বছরের জুন মাসে। এটি সমাপ্ত হলে কক্সবাজার শহরের যানজট নিরসনের পাশাপাশি পর্যটন শিল্পের বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

২২ জানুয়ারি সকালে কক্সবাজার শহরের কলাতলীর সুগন্ধা পয়েন্টে লিংক রোড থেকে লাবণী পযেন্ট পর্যন্ত সম্প্রসারিত চার লোইন সড়কের কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

[the_ad_placement id=”after-image”]

এসময় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংরক্ষিত নারী সংসদ সদস্য কানিজ ফাতেমা মোস্তাক, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত লে. কর্ণেল ফোরকান আহমদ ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মজিবুর রহমানসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ