মার্কিন সেনারা মধ্যপ্রাচ্যে নিরাপদ থাকবে না : হিজবুল্লাহ - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০১-১১ ১২:০৩:০৬

মার্কিন সেনারা মধ্যপ্রাচ্যে নিরাপদ থাকবে না : হিজবুল্লাহ

মার্কিন সেনাদের মধ্যপ্রাচ্য বা পশ্চিম এশিয়া থেকে সরিয়ে না নেয়া হলে তারা নিরাপদ থাকবে না বলে মন্তব্য করেছেন লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর নির্বাহী পরিষদের সহ-সভাপতি শেখ আলী দামুস।

ইরানের রেভ্যুলেশনারি গার্ডের কুদস ফোর্সের প্রধান কাসেম সোলাইমানিকে মার্কিন প্রেসিডেন্টের নির্দেশে হত্যার পর হিজবুল্লাহ নেতা এ কথা বললেন।[the_ad id=”36442″]

তিনি আরো বলেন, মার্কিন প্রশাসনের এটা জানা দরকার, এ অঞ্চলের জনগণের বিরুদ্ধে তাদের সন্ত্রাসবাদ এবং সোলাইমানি ও ইরাকের পপুলার মোবিলাইজেশন ইউনিটের সেকেন্ড-ইন-কমান্ড আবু মাহদি আল মুহান্দিসের হত্যাকাণ্ডের মধ্য দিয়ে তারা তাদের হতাশা ও ব্যর্থতা ঢাকতে পারবে না।

তিনি আরো বলেন, যুক্তরাষ্ট্র ও তার মিত্রারা যে সম্মান হারিয়েছে, এসব হত্যাকাণ্ডের মাধ্যমে তারা আস্থা এবং সম্মান ফিরিয়ে আনতে পারবে না। মধ্যপ্রাচ্যে যে প্রতিরোধের ফ্রন্ট গড়ে উঠেছে, তাদের ভীত-সন্ত্রস্ত করা যাবে না। সোলাইমানি এবং মুহান্দিসের হত্যাকাণ্ড এ অঞ্চলে প্রতিরোধের নতুন অধ্যায় সৃষ্টি করবে এবং আরো অনেক বিজয় আসবে। আর তার মধ্য দিয়ে মধ্যপ্রাচ্য থেকে যুক্তরাষ্ট্র সম্পূর্ণ সরে যেতে বাধ্য হবে।

আরো সংবাদ