রেড ক্রিসেন্ট কার্যালয়ে হামলার ঘটনায় মামলা দায়ের - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০১-০৪ ১৮:২২:৪২

রেড ক্রিসেন্ট কার্যালয়ে হামলার ঘটনায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক :বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কক্সবাজার ইউনিট কার্যালয়ে সশস্ত্র সন্ত্রাসীদের হামলা, লুটপাট, ভাংচুর ও কর্মকর্তাদের মারধরের ঘটনায় অবশেষে সদর মডেল থানায় মামলা হয়েছে।

রেড ক্রিসেন্ট সোসাইটির সহকারি পরিচালক এবং ইউনিট লেভেল কর্মকর্তা একেএম আজরু উদ্দিন সাফদারের দায়ের করা এজাহারের ভিত্তিতে ৩ জানুয়ারি শনিবার রাতে থানায় মামলাটি রুজু করেন ওসি শেখ মনিরুল গীয়াস। উপ-পরিদর্শক আবু হাসনাত মোহাম্মদ মাজেদুল হক ওই মামলা তদন্ত কর্মকর্তা করবেন।

সূত্রে জানা গেছে, আসামিদের বিরুদ্ধে মূল অভিযোগ হচ্ছে, বেআইনী জনতাবদ্ধে আঘাত ও আক্রমণ করার প্রস্তুতি গ্রহণসহ সরকারি অফিসে অনাধিকার প্রবেশ করে হুকুম মতে সরকারি কাজে বাঁধা প্রদান, সরকারি কর্মচারীকে আক্রমণ, মারধর করে আহত, ভাংচুর করে ক্ষতিসাধন এবং হুমকি প্রদান ও কেড়ে নেয়া। লুন্ঠন করে নিয়ে গেছে এক লাখ ৮০ হাজার টাকা।

এজাহারভূক্ত আসামিরা হচ্ছেন কক্সবাজার বিমান বন্দর সড়কের আবদুল গণীর পুত্র আবু হেনা মোস্তফা কামাল, একেএম মোজাম্মেল হকের পুত্র শাহীনুল হক মার্শাল, দক্ষিণ বাহারছড়ার মীর মোশারফ আলীর পুত্র মোশারফ হোসেন দুলালসহ অজ্ঞাতনামা ২০ থেকে ২৫ জন। উল্লেখ্য ৩১ ডিসেম্বর সকাল অনুমান ১১টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কক্সবাজার ইউনিট কার্যালয়ে সশস্ত্র সন্ত্রাসীরা হামলা চালায়। লুটপাট, ভাংচুর ও কর্মকর্তাদের মারধরের ঘটনা ঘটিয়ে পালিয়ে যায়।

আরো সংবাদ