শ্বশুর বাড়ী থেকে আনোয়ারের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০১৯-১২-০৫ ১৩:০৮:১৪

শ্বশুর বাড়ী থেকে আনোয়ারের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ: কক্সবাজারের টেকনাফের হ্নীলায় শ্বশুর বাড়ির লোকজন বেপরোয়া হামলা চালিয়ে আনোয়ারুল ইসলামকে (২২) খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ৫ ডিসেম্বর দুপুরে খবর পেয়ে টেকনাফ থানার ওসি (তদন্ত) এসএম দোহার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।
সূত্রে জানা যায়, প্রায় ২ বছর পূর্বে আনোয়ারের সঙ্গে প্রেমের সম্পর্কের মাধ্যমে টেকনাফের হ্নীলা মৌলভী বাজার আলী আকবর পাড়ার সৌদি প্রবাসী মমতাজ মিয়া মেয়ে হাসিনা আক্তারের বিয়ে হয়। নিজ বাড়ীতে জটিলতার কারণে বউকে নিয়ে গত ৬ মাস পূর্বে থেকে শ্বশুর বাড়িতে বসবাস করে আসছে নিহত আনোয়ার।প্রতিনিয়ত শ্বশুর বাড়ীর লোকজনের সাথে নিহত আনোয়ারে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ হতো বলে জানান প্রতিবেশীরা। এ হত্যাকান্ডের পর থেকে বউ, শ্বশুরীসহ বাড়ীর অন্যান্য লোকজনরা পলাতক রয়েছে।[the_ad id=”36489″]
প্রতিবেশীরা জানান, আনোয়ারকে শ^শুর বাড়ীতে ব্যাপক মারধর ও ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রাখা হয়েছিলো। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় তার ক্ষত-বিক্ষত দেহটি। নিহতের শরীরে বিভিন্ন স্থানে ছুরিকাঘাত এবং জখমের চিহ্ন রয়েছে। আনোয়ারের সংসারে ১ বছরের ১ শিশু সন্তান রয়েছে।
এদিকে নিহত আনোয়ারের ভাই রশিদ উল্লাহ বলেন, আমার ভাইকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। আমরা এই নৃশংস হত্যাকান্ডের সুবিচার চায়।
এ ঘটনা নিয়ে টেকনাফ থানার (ওসি তদন্ত) এসএম দোহা জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। পুলিশ হত্যাকান্ডের ঘটনাটি খতিয়ে দেখছে এবং অপরাধীদের ধরতে পুলিশ সক্রিয় রয়েছে।

আরো সংবাদ