শ্রমিক নেতা নুরুল ইসলামের মায়ের মৃত্যুতে কক্সবাজার কন্ঠ’র শোক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-১০-১১ ০৮:২৯:২১

শ্রমিক নেতা নুরুল ইসলামের মায়ের মৃত্যুতে কক্সবাজার কন্ঠ’র শোক

কক্সবাজারের বিশিষ্ট শ্রমিক নেতা সাবেক সী লাইন পরিবহণের ব্যবস্থাপনা পরিচালক ও কক্সবাজার কন্ঠ এর পৃষ্ঠপোষক মোহাম্মদ নুরুল ইসলামের মা মরিয়ম খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার কন্ঠ পরিবার।
পত্রিকাটি এক শোক বার্তায় মোহাম্মদ নুরুল ইসলামের মা মরিয়ম খাতুনের রুহের আত্নার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
শোক বার্তায় বলা হয় আপনজনের মৃত্যুতে সীমাহীন কষ্ট হওয়া স্বাভাবিক। মহান আল্লাহ এই কষ্টের বিনিময় দান করবেন। আল্লাহর পক্ষ থেকে সেই প্রতিদান প্রাপ্তির আশায় ধৈর্য ধারণ করতে হবে।
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন (নিশ্চয় আমরা আল্লাহর জন্য এবং আমরা তাঁরই সান্নিধ্যে ফিরে যাব) বলে আল্লাহর দিকে ধাবিত হতে হবে। ভাগ্যের প্রতি বিশ্বাস রাখতে হবে। মনকে শক্ত করার চেষ্টা করতে হবে।
উল্লেখ্য, নুরুল ইসলামের মা মরিয়ম খাতুন (৯০) ১০ অক্টোবর সকালে ইন্তেকাল করেন। একই দিন বাদে জোহর তার নিজ বাড়ী কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের মধ্যম মোহাম্মদ শফির বিল জামে মসজিদ মাঠে মরহুমা’র নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। গত ২২ জুলাই ২০১৬ তারিখ তার পিতা ও স্থানীয় সমাজপতি হাজী ফজল করিমও ইন্তেকাল করেন।

আরো সংবাদ