সাধারণ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করল রঙ্গন - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-১২-৩০ ১৮:৪১:২৫

সাধারণ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করল রঙ্গন

এরফানুল করিম এরফান :  কক্সবাজারে মানবসেবা ও সামাজিক বিভিন্ন কার্যক্রম সম্পাদনার অন্যতম সংগঠন রঙ্গন সামাজিক সংগঠনের উদ্যোগে ২০০ জন সুবিধা বঞ্চিত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে। ২৮ ডিসেম্বর সোমবার বিকাল ৪ টা থেকে গভীর রাত পর্যন্ত কক্সবাজার শহরের রুমালিয়ারছড়াস্থ প্রধান সড়ক থেকে কলাতলী পর্যন্ত রাস্তার ধারে রাতযাপন কারী অসহায়দের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। উক্ত বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব সমাজ উন্নয়ন কমিটির সভাপতি শেফায়ত মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সিয়ান এক্সপ্রেসের সাধারণ সম্পাদক তারেক হায়দার ও ফ্রেশ ড্রিংকিং ওয়াটার গ্রুপের পরিচালক ইহতেশাম উদ্দিন কোরাইশী এবং রঙ্গন পরিবারের সকল সদস্যবৃন্দ।

শীতবস্ত্র বিতরণ পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভা কক্সবাজার হাশেমিয়া মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি শেফায়ত মোস্তফা বলেন, বিভিন্ন সামাজিক কার্যক্রমের মাধ্যমে সমাজের অসহায় ও অবহেলিত জনসাধারণের পাশে থাকতে হবে। এছাড়া বিভিন্ন খেলাধুলা আয়োজনের মাধ্যমে সদস্যদের মধ্যে বন্ধন দৃঢ় করার আহ্বান জানান। সেই সাথে রঙ্গনের সকল সামাজিক কাজে তিনি সহযোগিতা করবেন বলে তিনি আশ্বাস দেন।

বিশেষ অতিথি তারেক হায়দার তার বক্তব্যে, কক্সবাজার শহরকে পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কর্মসূচি গ্রহণের আহ্বান জানান। রঙ্গনের সকল সামাজিক কাজে কক্সিয়ান এক্সপ্রেস পাশে থাকবে বলে আশ্বাস দেন।

সর্বশেষ রঙ্গন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব ইয়াসিন আরাফাতের সমাপনী বক্তব্যে উপস্থিত অতিথিবৃন্দ ও রঙ্গনের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা ও বিতরণ কার্যক্রম শুরু করেন।

আরো সংবাদ