স্ত্রীর কথায়’ ভাতে বিষ মিশিয়ে বৃদ্ধ বাবাকে হত্যা! - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০১৯-১০-২২ ১৫:৪৭:৪৮

স্ত্রীর কথায়’ ভাতে বিষ মিশিয়ে বৃদ্ধ বাবাকে হত্যা!

অনলাইন ডেস্ক:বৃদ্ধ বাবাকে বিষ খাইয়ে হত্যা করার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। ছেলে এই ঘটনা স্ত্রীর প্ররোচনায় পড়ে করেছে বলেও অভিযোগ উঠেছে।
ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, নির্মম এই ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ চব্বিশ পরগনার ক্যানিংয়ের নিকারিকাটার বেলেখালি গ্রামে। তবে এখন পর্যন্ত কেউই গ্রেপ্তার হয়নি।
নিহত বৃদ্ধের নাম বদ্রীনাথ সর্দার। তাঁর তিন সন্তান। পুত্রসন্তানদের বিয়ে হয়েছে অনেক আগেই। স্ত্রীও জীবিত রয়েছেন তাঁর। বয়স হয়ে যাওয়ায় কাজ করতে পারেন না তিনি। বাধ্য হয়ে ছেলেদের উপার্জনেই ভাত জোটে বৃদ্ধের। বড় ছেলের সংসারে থাকতেন বদ্রীনাথ।
অভিযোগ আছে ওই বৃদ্ধের বড় ও মেঝো ছেলে তাঁর সম্পত্তি দলিল করে নিয়েছেন। এই নিয়ে সবার প্রথম আপত্তি জানান ছোট ছেলে। বড় ভাইদের সঙ্গে এ নিয়ে প্রায়ই অশান্তি হতো তাঁর। এই অশান্তির জেরে বৃদ্ধের ছোট ছেলে আলাদা বাড়িতে থাকতেন।[the_ad id=”36489″]
প্রতিবেশীদের দাবি, সম্প্রতি সেখানেই গিয়েছিলেন ৭২ বছর বয়সী বদ্রীনাথ। এ নিয়ে বড় ছেলে ও বউয়ের মধ্যে ঝামেলাও হয়েছে। সেই অশান্তির জেরে স্ত্রীর ষড়যন্ত্রে বৃদ্ধ বাবার ভাতে বিষ মিশিয়ে খাইয়ে দেন। পরে সোমবার সকালে আচমকাই অসুস্থ হয়ে পড়েন ওই বৃদ্ধ। তাঁকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।[the_ad_placement id=”new”]এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন বৃদ্ধের বড় ছেলে ও পুত্রবধূ। অভিযুক্তদের খোঁজে চলছে জোর তল্লাশি।

আরো সংবাদ