ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, চিকিৎসক আটক - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৪-০৩ ১১:০৭:৩৯

ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, চিকিৎসক আটক

জসিম সিদ্দিকী:মদ্যপ অবস্থায় গ্রাম্য ডাক্তারের ভুল চিৎিসায় প্রসূতীর মর্মান্তিক মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের আমতলী গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ মদ্যপ অবস্থায় মাতাল গ্রাম্য চিকিৎসককে আটক করেছে। আটক গ্রাম্য চিকিৎসক সুরেশ কান্তি নাথ চট্রগ্রামের লোহাগাড়া কলাউজান পরিতোষ কান্তি নাথের ছেলে।
সুত্র প্রকাশ, টেকনাফ উপজেলার হোয়াইক্যং আমতলী গ্রামের হেলাল উদ্দিনের স্ত্রী তসলিমা আক্তার (১৯) গত ৯ দিন আগে ১টি ছেলে সন্তান জন্ম দেন। শ্বাস কষ্ট, কাশের সাথে রক্ত আসা এবং শরীরে পানি জমার কারণে ৩ এপ্রিল রাত সাড়ে ১২টার দিকে হোয়াইক্যং বাজারে অবস্থানরত পল্লী চিকিৎসক সুরেশ কান্তি নাথকে নিয়ে যান। ওই চিকিৎসক রোগিকে রাসিলিকন, ডিকট, ড্রাইক্লোপেনাক, রেনিসন ইনজেকশনসহ অন্যান্য ঔষধ দিলে স্বামী ও মাতার সামনেই প্রসূতী গৃহবধূ তসলিমা আক্তার রাত পৌনে ২টার সময় চটপট করে মারা যান।
এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন ‘বিষয়টি সম্পর্কে সংবাদ পাওয়ার সাথে সাথেই হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির এসআই শাহজান ভূইয়াকে ঘটনাস্থলে প্রেরণ করা হয়। পুলিশ ঘটনাস্থলে গেলে মৃতার মা ও স্বামী লোকজনের সামনে অভিযোগ করে ডাক্তারের ভুল চিকিংসায় তসলিমার মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ হোয়াইক্যং বাজারে গিয়ে গ্রাম্য ডাক্তার সুরেশ কান্তি নাথকে মদ পান করা অবস্থায় আটক করে। ওসি আরও জানান এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরো সংবাদ