স্বরাষ্ট্র মন্ত্রী-সচিব ও আইজিপি কক্সবাজার আসছেন



মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী: ১৬ ফেব্রুয়ারি শনিবার ইয়াবাবাজদের আত্মসমর্পণ অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসাবে যোগ দিতে যথাক্রমে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন শুক্রবার ১৫ ফেব্রুয়ারি কক্সবাজার আসছেন। শুক্রবার সকালে তাঁরা বিমানযোগে কক্সবাজার পৌঁছাবেন বলে কক্সবাজার জেলা পুলিশের নির্ভরযোগ্য সুত্র জানিয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রী ও সচিব ১৬ ফেব্রুয়ারি টেকনাফ পাইলট হাইস্কুল মাঠে অনুুষ্ঠেয় ইয়াবাবাজদের আত্মসমর্পণ অনুষ্ঠানে কি কি করা হবে, কিভাবে করা হবে ইত্যাদি বিষয় চুড়ান্ত করবেন। স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন রোববার সকালে বিমানযোগে কক্সবাজার ত্যাগ করবেন।

এদিকে, ইয়াবাবাজদের আত্মসমর্পণের বিষয় সার্বিক তদারকির জন্য আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বৃহস্পতিবার বিকেলে বিমানযোগে কক্সবাজার আসছেন। আইজিপি ইয়াবাবাজদের আত্মসমর্পণ অনুষ্ঠান শেষে শনিবার বিকেলেই বিমানযোগে কক্সবাজার ত্যাগ করবেন বলে কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*