উখিয়ায় সড়ক দুর্ঘটনায় ২জন নিহত - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২২-০২-১৬ ০৯:৪৩:৪০

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ শহিদ এটিএম জাফর আলম সড়কে কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নারী-শিশুসহ আরও ৩ জন। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে  উখিয়ার মরিচ্যা চেকপোস্টের দক্ষিণে হীরার দ্বীপ এলাকায়  এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উখিয়া টিএন্ডটি এলাকার বাসিন্দা সিএনজি চালক  ইমাম হোছন (৩৫) ও নজির আহমদ (৬০)। তৎক্ষানিক আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি। এ ঘটনায় কাভার্ড ভ্যান চালককে আটক করে হাইওয়ে পুলিশ।

রামু তুলাবাগান ক্রসিং হাইওয়ে থানার ওসি আব্দুর রউফ জানান , টেকনাফমুখী একটি কাভার্ডভ্যানের সাথে কক্সবাজারমুখী যাত্রী বোঝাই সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা এক যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান এবং ড্রাইভার ও নারী-শিশুসহ চার যাত্রী গুরুতর আহত হন।

পরে তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেওয়ার পর সিএনজি চালক মারা যান বলে সদর হাসপাতালের  কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন।

এ ঘটনায় দুমড়ে মুছড়ে গেছে সিএনজিটি। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। কাভার্ড ভ্যান চালককে আটক করা হয়েছে। নিহত দু’জনের পরিচয় পাওয়া গেলেও অপর হতাহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

আরো সংবাদ