এবার সরাসরি গুলির হুমকি দিলেন সেই এমপি - কক্সবাজার কন্ঠ

রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৩-০৬-২৫ ১২:৪৪:৪৪

এবার সরাসরি গুলির হুমকি দিলেন সেই এমপি

এবার সরাসরি গুলির হুমকি দিলেন সেই এমপি

নিউজ  ডেস্ক :  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকিদাতাদের আবারও সরাসরি গুলি করার হুমকি দিয়ে আলোচনায় এসেছেন বাঁশখালী সংসদ-সদস্য (এমপি) মোস্তাফিজুর রহমান চৌধুরী।

প্রকাশ্যে অস্ত্র হাতে মিছিলের পর তার এ হুমকির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় বাঁশখালী আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় তিনি এমন বক্তব্য দেন।

ভিডিওতে মোস্তাফিজুর রহমান চৌধুরীকে বলতে দেখা যায়, ‘এটা ১৯৭৫ সাল নয়, ২০২৩ সাল। আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি, শেখ হাসিনার কর্মী। কিছুদিন আগে বিএনপির এক সমাবেশে প্রকাশ্যে এক নেতা বলেছিল, শেখ হাসিনাকে নাকি কবরে পাঠাবে। তার প্রতিবাদে বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের এ অফিস থেকে একটা মিছিল বের করেছিলাম। মিছিলের একটিমাত্র কারণ ছিল, যে বঙ্গবন্ধুকন্যাকে হত্যার হুমকি দিয়েছে তাকে এবং তার দোসরদের প্রতিহত করা।’

সেই মিছিলে অস্ত্র হাতে এমপি মোস্তাফিজুরের ছবি নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় ক্ষোভ জানিয়ে তিনি বলেন, ‘আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে। সেজন্য পত্রপত্রিকা, ইলেকট্রনিক মিডিয়াকে স্বাধীনতা দিয়েছে। তার মানে এই নয় যে, আপনারা যা ইচ্ছা লিখবেন আর আমরা পড়ব। সেদিন একটা পত্রিকার সাংবাদিক আমাকে ফোন করে জিজ্ঞেস করেছিল, আপনি কেন অস্ত্র হাতে মিছিল করলেন। আজ এ মিটিং থেকে আমি প্রকাশ্যে বলছি, আমার পিস্তল অবৈধ নয়, লাইসেন্স করা পিস্তল। আমার বিশ্বাস প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ এগিয়ে যাবে, না হলে দেশ আবার আগের মতো পিছিয়ে যাবে। প্রধানমন্ত্রীকে মারার হুমকি দিয়েছে, তাদের মারার জন্য আমি পিস্তল হাতে নিয়েছি। আবার বলছি, এটা ১৯৭৫ সাল নয়, ২০২৩ সাল। নেত্রীর ওপর যদি কোনো আঘাত আসে, কাউকে রেহাই দেব না। বক্তব্যে তিনি আরও বলেন, ‘আমি এখনো বলছি-যারা নেত্রীকে হুমকি দিয়েছে, কবরে পাঠাবে বলেছে, তাদের বিচার নয়, ডাইরেক্ট গুলি করে দেব।’

এ বিষয়ে জানতে এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর মোবাইল ফোনে একাধিক ফোন করলেও তিনি ধরেননি।

উল্লেখ্য, ২২ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক মিছিলে মোস্তাফিজুর রহমান অস্ত্র নিয়ে একটি ছবি ভাইরাল হয়ে আলোচনা আসে।

২০১৬ সালে নিজের পছন্দের চেযারম্যান প্রার্থীর পক্ষে কাজ না করায় উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহেদকে মারধর করেছিলেন স্থানীয় এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী। ঘটনার পর এমপির বিরুদ্ধে মামলা করেন নির্বাচন কর্মকর্তা। ২০১৯ সালে বাংলাদেশের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে তার গালাগালির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এ ছাড়া ২০২০ সালের ২৭ জুলাই বাঁশখালীর বীর মুক্তিযোদ্ধা ডাক্তার আলী আশরাফের মৃত্যুর পর-বাঁশখালীতে কোনো মুক্তিযোদ্ধা ছিল না এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন জেলায় মানববন্ধন ও সমাবেশ হয়।

আরো সংবাদ