কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির ১৭তম ব্যাচের ওরিয়েন্টেশন - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৩-১২ ১৫:৫৯:১৯

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির ১৭তম ব্যাচের ওরিয়েন্টেশন

বার্তা পরিবেশক  : কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির ব্যবসায় প্রশাসন অনুষদের স্প্রিং-২০২২ সেশনের ১৭তম ব্যাচের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ মার্চ)  সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। এতে ডিপার্টমেন্টের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে নতুন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য ও আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা। স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. গোলাম কিবরিয়া ভূইয়া।
এসময় তিনি সিবিআইইউ বিজন্যাস ক্লাবের নবগঠিত কমিটি ঘোষণা করেন। নব কমিটিতে শাখাওয়াত হোসাইনকে সভাপতি, কনিকা আক্তারকে সহসভাপতি ও ইনজামামুল হককে সাধারণ সম্পাদক করা হয়েছে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সেক্রেটারি প্রফেসর এ কে এম গিয়াস উদ্দিন ও রেজিস্ট্রার প্রফেসর সুকুমার দত্ত।
বিবিএ বিভাগের লেকচারার কাজী নূর-ই জান্নাতের সঞ্চালনায় ওরিয়েন্টেশন প্রোগ্রামটির সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ডিন ও সহযোগী অধ্যাপক ড. খাঁন সরফরাজ আলী।

আরো সংবাদ