জালিয়াপালংয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২০-০৩-২১ ১৪:২৫:০৯

জালিয়াপালংয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মাওলানা হেলাল আহমদ রিজভী: বিশ্বব্যাপী ক্রমবর্ধমান করোনা ভাইরাসসহ যাবতীয় মহামারি ও দুর্যোগ থেকে পরিত্রাণে আল্লাহর রহমত কামনায় সোনারপাড়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদরাসা মসজিদে জালিয়াপালং উলামা পরিষদ সোনারপাড়া ও এলাকাবাসীর উদ্যোগে দোয়া, মিলাদ মাহফিল ও বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়। আজ ২১ মার্চ শনিবার সকাল ১০ঘটিকায় উখিয়ার সোনারপাড়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদরাসা বায়তুচ্ছালাম কেন্দ্রীয় জামে মসজিদে জালিয়াপালং উলামা পরিষদ’ সোনারপাড়া ও এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন, জালিয়াপালং উলামা পরিষদ সোনারপাড়া’র সভাপতি, আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ রাহমত উল্লাহ। খতমে শেফা, খতমে ইউনুস সহ উপস্থিত হাজারো মুসল্লিদের সাথে নিয়ে মহান আল্লাহর দরবারে তাওবা ইস্তেগফার করান উলামা পরিষদের সাধারণ সম্পাদক, সোনারপাড়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদরাসা’র সুপার মাওলানা নুরুল হক আরমান সাহেব। মিলাদ পরিচালনা করেন, কক্সবাজারস্থ মাদরাসায়ে তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া আলিম মাদরাসার সিনিয়র শিক্ষক, তরুণ উদিয়মান বক্তা হাফেজ মাওলানা মুহাম্মদ বেলাল উদ্দিন তৈয়্যবী।
বক্তব্য রাখেন, সোনারপাড়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদরাসার সিনিয়র শিক্ষক, অত্র মসজিদের খতিব, উদিয়মান বক্তা হাফেজ মাওলানা জালাল আহমদ, মাওলানা মুহাম্মদ ইসমাইল, মাওলানা শামশুল হুদা, মাওলানা আব্দুল করিম, মাওলানা আয়ুব আলী, মাওলানা হাফেজ সাবের, মাওলানা হাফেজ আব্দুর রশিদ প্রমুখ। মাহফিল সঞ্চালনা করেন, মাওলানা হেলাল আহমদ রিজভী।
বক্তারা বলেন, করোনা ভাইরাসের মতো প্রাণঘাতী রোগ আজ সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। এই রোগ থেকে বাঁচতে আমাদেরকে বেশি বেশি আল্লাহর দরবারে মাগফিরাত কামনা করতে হবে। আল্লাহ পাকের বিশেষ মেহেরবানি ও অনুগ্রহ ছাড়া আমাদের ওপর নেমে আসা এ প্রাদুর্ভাব থেকে পরিত্রাণ মিলবে না। মিলাদ কিয়াম শেষে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসসহ যাবতীয় মহামারি থেকে মুক্তি কামনায় মুনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মাওলানা হাফেজ রাহমত উল্লাহ।

আরো সংবাদ