ঝাউতলায় ছুরিকাঘাতের মামলায় ২ ছেলেকে পুলিশে দিলেন মা-বাবা - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৪-১১ ১৮:২৭:০৯

ঝাউতলায় ছুরিকাঘাতের মামলায় ২ ছেলেকে পুলিশে দিলেন মা-বাবা

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজার শহরের ঝাউতলায় সাইফুল ইসলাম রিগ্যান নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করার ঘটনায় দুই পুত্রকে পুলিশে সোপর্দ করেছেন পিতা-মাতা। ওই দুই জন উক্ত মামলার এজাহারভুক্ত আসামী। জানা যায়, গত ৮ এপ্রিল সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে তারাবীর নামাজ পড়তে যাওয়ার সময় ঝাউতলা গাড়ির মাঠ এলাকার আবুল হাসেমের পুত্র টমটম পাটস্ ও ব্যাটারী ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম রিগ্যানকে ধারালো অস্ত্র নিয়ে আহত করে একদল দুবৃর্ত্ত।

এ ঘটনায় রিগ্যানের পিতা আবুল হাসেম বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় ৬ জনের নাম উল্লেখ করে আরও ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় ৩ ও ৪নং আসামী করা হয় পশ্চিম নতুন বাহারছড়ার মো. ইউছুপের পুত্র মো. শিহাব উদ্দিন ও আবির হোসেন সানকে। পরে ঘটনাটি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানার পর দুই সন্তানকে নজরবন্দি করে রাখে পিতা-মাতা।

এদিকে ১১ এপ্রিল ভোররাত ২টার দিকে শিহাব ও আবিরকে পুলিশের হাতে সোপর্দ করেছেন তাদের পিতা মো. ইউছুপ ও মাতা আলেয়া বেগম।

শিহাব ও আবিরের পিতা মো. ইউছুপ জানান, এই ঘটনার সাথে তার দুই ছেলে জড়িত নয়। ঘটনার সময় তারা দুই জনেই বাড়িতে ছিল। তবুও আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে পুলিশী হয়রানি থেকে বাঁচতেই দুই ছেলেকে পুলিশের হাতে তুলে দিয়েছেন তিনি।

ইউছুপ আরও জানান, যারা রিগ্যানের উপর ছুরি চালিয়েছে তাদের অবশ্যই শাস্তি হউক। যদি আমার সন্তানও জড়িত থাকে সেও যেন শাস্তি পায়। যদি আমার সন্তান নিরাপরাধ হয় তাহলে যেনো মুক্তি পায়। তাই আমি এই ঘটনার সুষ্ঠ তদন্তের দাবী জানাচ্ছি। পাশাপাশি আমার নির্দোষ সন্তানদের মুক্তি দাবী করছি।

 

আরো সংবাদ