নববধু সেজে ইয়াবা পাচার : ২০ হাজার নিয়ে চার জন আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৭-০৭ ০৩:৩৮:৩১

নববধু সেজে ইয়াবা পাচার : ২০ হাজার নিয়ে চার জন আটক

টেকনাফ প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে নববধূ সেজে ইয়াবা পাচারকালে দুই তরুণীসহ চার জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার (৬ জুলাই) দুপুর ২টার দিকে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত হলেন, টেকনাফ পৌরসভার ৪নং ওয়ার্ড ইসলামাবাদ এলাকার দিল মোহাম্মদের ছেলে নূর ইসলাম (৪০), ঢাকা গাজীপুর কালিয়াকৈর এলাকার মৃত হযরত আলীর ছেলে রাজু আহমদ (৪৮), ব্রাক্ষণবাড়িয়া কসবা উপজেলার আবুল হোসনের মেয়ে মাহমুদা আক্তার রেসমা (২২) ও কল্পনা আক্তার (৩৪)।

সূত্রে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নিত্য নতুন কৌশল অবলম্বন করে মাদক পাচার অব্যাহত রেখেছিল। আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে তারা আরও বেপরোয়া হয়ে উঠে।

গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ। এক পর্যায়ে পৌরসভার ইসলামাবাদ থেকে ২০ হাজার ইয়াবাসহ ঢাকা ও ব্রাক্ষণবাড়িয়ার ৩ জন এবং টেকনাফের একজনসহ মোট ৪ জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ চক্রটি দীর্ঘদিন ধরে নিজেদের পরিবার ও নববধূ পরিচয়ে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ঢাকার বিভিন্ন হোটেলে ইয়াবা পাচার করতেন।

ওসি আরও জানান, তারা কখনও নতুন বউ কখনও পর্যটক সেজে পরিচয় দিতেন। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরো সংবাদ