পর্যটকদের ভিড়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৭ জন আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-১২-১৬ ১৯:১১:২৪

পর্যটকদের ভিড়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৭ জন আটক

কক্সবাজার   :  মহান বিজয় দিবসকে ঘিরে কক্সবাজারে ভিড় করেছেন ৪ লক্ষাধিক পর্যটক। পর্যটকদের টার্গেট করে ছিনতাইয়ের পরিকল্পনা করছিল একটি চক্র। খবর পেয়ে ছুরিসহ চক্রের সাত সদস্যকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ভোরে তাদের আটক করা হলেও বিষয়টি সন্ধ্যায় নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক ( লিগ্যাল অ্যান্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী।

আটকরা হলেন, শহরের কলাতলী লাইট হাউস পাড়ার মোহাম্মদ হোসেনের ছেলে মীম হাসান ফাহিম (২৩), দক্ষিণ বাহারছড়ার কবরস্থান পাড়ার সফি আলমের ছেলে সাইদুল আলম সানি (২০), উখিয়ার ডেইলপাড়া এলাকার সৈয়দ নুরের ছেলে মোহাম্মদ সোহেল (২১), শহরের জিয়া নগর এলাকার মোহাম্মদ নয়ন (১৭), সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বাংলা বাজার এলাকার মোহাম্মদ রিদুয়ান (১৭), পশ্চিম নতুন বাহারছড়া এলাকার মোহাম্মদ ইমরান (১৫) ও একই এলাকার মোহাম্মদ শাওন (১৬)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (লিগ্যাল অ্যান্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী জানান, বৃহস্পতিবার সকাল থেকে সৈকতের সুগন্ধা পয়েন্টে পর্যটকদের ভিড়ে টার্গেট করে ছিনতাইয়ের প্রস্তুতি ছিল এ চক্রটির। খবর পেয়ে অভিযানে নামে র‌্যাব। র‌্যাব তাদের অবস্থান টের পেলে এদিক-সেদিক দৌড়ে পালাতে থাকে তারা।

ধাওয়া করে সাতজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে চারটি ছুরি, তিনটি ক্ষুর ও লোহার শিকল উদ্ধার করা হয়েছে। আটকদের কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হবে।

 

আরো সংবাদ