পিবিআইয়ের এসপির বিরুদ্ধে ধর্ষণের মামলা - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৮-১২ ১৪:১৪:০০

পিবিআইয়ের এসপির বিরুদ্ধে ধর্ষণের মামলা

পিবিআইয়ের এসপির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলার আবেদন

প্রতীকি ছবি @ নিউজ ডেস্ক :  পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনের (পিবিআই) এসপি মোকতার হোসেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলার আবেদন করেছেন পুলিশের এক নারী পরিদর্শক। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনার পর আদেশ দেবেন বলে জানান। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (১২ আগস্ট) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক কামরুন্নাহারের আদালতে মামলার আবেদনটি করেন তিনি।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৯ সালে বাদী ও আসামি দুজনই সুদানে একসঙ্গে কাজ করতেন। সেখানে তাদের মধ্যে ভালো সম্পর্ক গড়ে ওঠে। এরপর ২০১৯ সালের ২০ ডিসেম্বর আসামি বাদীর বাসায় গিয়ে বাদীর ব্যবহৃত গাড়ির চাবি চান। বাদী চাবি ইউনিফর্মের পকেট থেকে আনতে গেলে আসামি পেছন থেকে সুযোগ পেয়ে জাপটে ধরে বাদীকে ধর্ষণ করেন।এরপর ধর্ষণের ঘটনা কাউকে না জানাতে আসামি বিভিন্নভাবে ভয়ভীতি দেখান এবং হুমকি-ধামকি দেন। এর দুই দিন পর ওই বছরের ২২ ডিসেম্বর আসামি পুনরায় পূর্বের ঘটনা ‘ভুল হয়েছে’ বলে বাদীর বাসায় যান। কিন্তু ওইদিনও তিনি বাদীকে ধর্ষণ করেন। এই ঘটনাও কাউকে না জানাতে আসামি বাদীকে হুমকি দেন। যদি বাদী কাউকে এ ঘটনা জানান তাহলে ভীষণ ক্ষতি হবে তার- এমন ভয় দেখান।

অভিযোগে আরও বলেন, আসামি বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন। বাদী বিষয়টি পুলিশ ডিপার্টমেন্টে অভিযোগ করেন। সে অভিযোগটি চলমান রয়েছে। সূত্র- সংবাদ

আরো সংবাদ