ফের কিশোর অপহরণ : পালাতে গিয়ে পানচাষি গুলিবিদ্ধ - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-১০-০৭ ১৩:৩৮:৫৪

ফের কিশোর অপহরণ : পালাতে গিয়ে পানচাষি গুলিবিদ্ধ

নিজস্ব  প্রতিবেদক :  কক্সবাজারে টেকনাফে এক কিশোরকে অপহরণ করে নিয়ে গেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এ ঘটনায় পালিয়ে যাওয়ার সময় গুলিবিদ্ধ হয়েছে মোহাম্মদ শরীফ (৩০) নামের এক পান চাষি। শুক্রবার (৭অক্টোবর) সকাল ১০টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ওই এলাকার মোহাম্মদ উল্লাহ ছেলে আবদুর রহমান (১৬) কে অপহরণ করে নিয়ে যায় রোহিঙ্গা সন্ত্রাসীরা। এসময় গুলিবিদ্ধ মোহাম্মদ শরীফ ওই এলাকার সোনা আলীর ছেলে। তাকে আশংকাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টেকনাফ বাহারছড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, শুক্রবার সকালে ওই এলাকার পাহাড়ের কিনারায় পানের বরজে কাজ করতে যান অপহৃত কিশোর আবদুর রহমান ও গুলিবিদ্ধ মোহাম্মদ শরীফ। এসময় পাহাড় থেকে একদল অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসী পানের বরজ হামলা করে কিশোর আবদুর রহমানকে ধরে ফেলে।

এসময় মোহাম্মদ শরীফ দৌড়ে পালিয়ে যাওয়ার সময় সন্ত্রাসীরা গুলি করে। পরে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। বিষয়টি তাৎক্ষনিক টেকনাফ থানা পুলিশকে অবগত করা হয়।
টেকনাফ বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুর মোহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর ও ১ অক্টোবর পৃথক ঘটনায় ৫ জন স্থানীয় বাংলাদেশী অপহরণের সময় ৩জন গুলিবিদ্ধ অবস্থায় পালিয়ে আসলেও ২জনকে অপহরণ করে রোহিঙ্গা সন্ত্রাসীরা। পরে অপহৃত ২জন মুক্তিপণে ছাড়া পান।

আরো সংবাদ