বঙ্গবন্ধু কন্যার নের্তৃত্বে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে আওয়ামীলীগ-এমপি শাওন - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৫-০২ ০৭:০৭:১২

বঙ্গবন্ধু কন্যার নের্তৃত্বে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে আওয়ামীলীগ-এমপি শাওন

লালমোহন ভোলা প্রতিনিধি : ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, পৃথিবীর ইতিহাসে চার চারবার দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যিনি একসময়ের অতি দরিদ্রের বাংলাদেশ কে উন্নয়নশীল রাষ্ট্রে পদার্পণ করিয়েছেন, সকল ষড়যন্ত্রের জাল ভেদ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে বাংলাদেশ আওয়ামীলীগ।

রবিবার সন্ধ্যায় লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এমপি শাওন আরও বলেন, জাতির পিতার কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বিএনপি। তারা আওয়ামীলীগকে হটাতে গত ১৩ বছর যাবত ব্যর্থ আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। বিদেশি প্রভূ ও বিদেশি লবিস্টের মাধ্যমে অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতা দখল করতে চায় বিএনপি। তারা জাতিকে মিথ্যা তথ্যে বিভ্রান্ত ও সামাজিক যোগাযোগ মাধ্যম বিভ্রাট ছড়িয়ে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করছে।

কার নের্তৃত্বে নির্বাচনে অংশগ্রহণ করবে বিএনপি? এমন প্রশ্ন রেখে এমপি শাওন বলেন, নির্বাচনের দেড় বছর বাকি। খালেদা জিয়া ও তারেক জিয়া নির্বাচনে অযোগ্য, বিএনপি অথবা বিশ দলীয় জোট সরকার গঠন করলে কে তাদের প্রধানমন্ত্রী হবেন? আন্দোলন সংগ্রামে সম্পূর্ণ ব্যর্থ দলটি নির্বাচনের দেড় বছর আগেও তাদের নের্তৃত্ব ঠিক করতে পারেনি, তারা কার নের্তৃত্বে কিসের আন্দোলন করবে?

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা, অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আরো সংবাদ