ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে আহত আর্জেন্টিনার সমর্থক - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৭-১১ ১৩:০৪:১৭

ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে আহত আর্জেন্টিনার সমর্থক

ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে আহত আর্জেন্টিনার সমর্থক

নিজস্ব প্রতিবেদক :  কোপা আমেরিকার ফাইনাল খেলায় আর্জেন্টিনার কাছে ব্রাজিলের হারের পর কক্সবাজারের টেকনাফে ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে আর্জেন্টিনার সমর্থক গুরুতর আহত হয়েছে। রোববার (১১ জুলাই) সকাল ৯ টার দিকে উপজেলার হোয়াইক্যংয়ের খারাংখালী এলাকায় এ ঘটনা ঘটে। আহত ইকবাল (১৬) ওই এলাকার বাদশা মিয়ার ছেলে। সে বর্তমানে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন যুবক জানান, কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ শেষে জয়-পরাজয় নিয়ে ঠাট্টা-বিদ্রæপ ও কথাকাটাকাটি এক পর্যায়ে ব্রাজিল সমর্থক কিশোর স্থানীয় মোহাম্মদ শরিফের ছেলে রিদুয়ানুল ইসলাম অপর কিশোর ইকবালকে ছুরিকাঘাত করে। এ সময় স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হ্নীলা উপ স্থাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান জানান, কোপা আমেরিকা কাপের ব্রাজিল আর্জেন্টিনার চূড়ান্ত খেলা নিয়ে ১১ জুলাই ভোর থেকে একাধিক পুলিশি টহল দিয়েছিল। টেকনাফ হ্নীলা ও হোয়াইক্যংয়ে এ টহল জোরদার ছিলো। তবে ছুরিকাঘাতের ঘটনা এখন পর্যন্ত পুলিশ জানতে পারেনি। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এদিকে কক্সবাজারের রামুতে কোপা আমেরিকা শিরোপা লড়াইয়ে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে পরাজয় সইতে না পেরে ব্রাজিলের দুই সমর্থক বিষপান করেছে। তারা হলেন, রামু উপজেলার কাউয়ারখোপ এলাকার  ইসমাঈল ও চাকমারকুল ইউনিয়নের উত্তর চাকমারকুল গ্রামের কামাল । বর্তমানে তারা  আংশকামুক্ত এবং হাসাপাতালে চিকিৎসাধীন।

 

আরো সংবাদ