মহেশখালীতে তারাবির নামাজ শেষে ইমামের মৃত্যু, এলাকায় শোকের মাতম - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৪-০৩-২০ ২০:১৪:১৮

মহেশখালীতে তারাবির নামাজ শেষে ইমামের মৃত্যু, এলাকায় শোকের মাতম

মহেশখালীতে তারাবির নামাজ শেষে ইমামের মৃত্যু, এলাকায় শোকের মাতম
আমিনুল হক মহেশখালী :  কক্সবাজারের মহেশখালীর হোয়ানকের জামাল পাড়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও ইসলামিয়া হাফেজিয়া এতিমখানার শিক্ষক হাফেজ মাওলানা নুর মোহাম্মদ (৪৫) তারাবির নামাজ শেষে রাত সাড়ে ১০ টায় স্ট্রোক করে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পশ্চিম কলাউজান ইউনিয়নের বলি পাড়া গ্রামের মরহুম হাজী আব্দুল গফুরের ছেলে বলে জানা গেছে ।
স্থানীয় সূত্র জানায়, আজ ২০ মার্চ ৯ রমজান হোয়ানকের জামাল পাড়া কেন্দ্রীয় জামে মসজিদে তারাবির নামাজ পড়ান হাফেজ মাওলানা নূর মোহাম্মদ । তারাবির নামাজ পড়াকালীন তিনি অসুস্থতা বোধ করলে এসময় আরেকজন হাফেজ দিয়ে নামাজ শেষ করান। অসুস্থ হাফেজ মাওলানা নুর মোহাম্মদকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে এসময় চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে এলাকা জুড়ে শোকের মাতম চলছে। শিক্ষার্থীদের কান্নায় পরিবেশ ভারি হয়ে উঠে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে দুই মেয়ে সহ অসংখ্য ছাত্র ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।
২০ মার্চ রাত ১২:৩০ ঘটিকার সময় তার কর্মস্থল জামাল পাড়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে রাতেই মরদেহ তার নিজ বাড়ি চট্টগ্রামের লোহাগাড়ায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

আরো সংবাদ