রামুতে অস্ত্রসহ গ্রেফতার ৩ - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২৪-০১-২০ ১৩:২৯:০৫

রামুতে অস্ত্রসহ গ্রেফতার ৩

রামুতে অস্ত্রসহ গ্রেফতার ৩
কক্সবাজার : রামুর ঈদগড় এলাকা থেকে  অস্ত্র নিয়ে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১টি শর্ট গান, ৬ রাউন্ড কার্তুস, একটি বিদেশী পিস্তল, ম্যাগাজিনসহ ৪ রাউন্ড গুলি এবং একটি মোটরসাইকেল। গ্রেফতাররা হলেন, চকরিয়ার মালুমঘাটের ডোমখালী এলাকার ফরিদুল আলমের ছেলে সালাউদ্দিন (২৪), ঈদগাঁও কালিরছড়া এলাকার আব্দুল গণির ছেলে জিয়াউল হক জিকু (২৬) অপরজন বান্দরবান জেলার লামার হাতিরছড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৩)।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে ঈদগড় বাজার সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে এসব অস্ত্রসহ তাদের তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রামু থানার ওসি মো. আবু তাহের দেওয়ান।  তিনি জানান,  গোপন সংবাদের ভিত্তিতে জানা গেছে গর্জনিয়া থেকে মোটরসাইকেল নিয়ে তিনজন ব্যক্তি অস্ত্র নিয়ে চকরিয়ার উদ্দেশ্যে যাচ্ছে ।

উক্ত সংবাদের ভিত্তিতে ঈদগড় বাজার সংলগ্ন রাস্তায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে  ১টি শর্ট গান, ৬ রাউন্ড কার্তুস, একটি বিদেশী পিস্তল, ম্যাগাজিনসহ ৪ রাউন্ড গুলি এবং একটি মোটরসাইকেল। ওসি জানান, গ্রেফতার আসামীরা কুখ্যাত ডাকাত বলে স্থানীয়ভাবে জানা গেছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরো সংবাদ