রামুতে ১ লাখ ৮০ হাজার ইয়াবাসহ আটক ৩ - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২০-০৬-২০ ০৯:৪৬:৪২

রামুতে ১ লাখ ৮০ হাজার ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের রামুতে ১ লাখ ৮০ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে কক্সবাজার ডিবি পুলিশ। এসময় একটি মোটর সাইকেলও জব্দ করা হয়েছে। ১৯ জুন শুক্রবার রাতে এ অভিযান চালানো হয়। ২০ জুন দুপুরে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মানস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেন।

অভিযানে আটককৃতরা হলেন, বান্দরবানের আলীকদম ইউনিয়নের আমতলী এলাকার আবদুল মোতালেবের ছেলে আব্দুর রশিদ (২৬), উখিয়ার কুতুপালং ক্যাম্পের মকতুল হোসেনের ছেলে এনামুল হাসান (২২) ও বান্দরবানের দোছড়ি ইউনিয়নের জারুলিয়াছড়ি এলাকার মৃত মোহাম্মদ ইসলামের স্ত্রী মাহমুদা বেগম (৪১)। অভিযান টের পেয়ে ঘটনাস্থল ৫ জন আসামী পালিয়ে যায়। তারা হলেন, আনোয়ার সাদেক (২৪), মোহাম্মদ নবী (৩৬), মোহাম্মদ শাহাজান (৩৯), নুর আলম (৪১) ও কামাল (২৬)।

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া জানান, ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। অভিযানের শুরুতে রামুর পূর্ব কাউয়ার খোপ এলাকার আল্লাহর দান ষ্টোরের সামনে রাস্তার উপর মোটর সাইকেলে ২ জন লোক রামু বাইপাসের দিকে যাওয়ার সময় তল্লাশী চালানো হয়। ওই সময় ওই ২ জনের কাছ থেকে ৮০ হাজার ইয়াবা পাওয়া যায়। পরে তাদের দেয়া তথ্য মতে কচ্ছপিয়া ইউনিয়নের আনোয়ার সাদিকের বাড়ি অভিযান চালানো হয়। ওখানে আরো ১ লাখ ইয়াবাসহ আটক করা হয় আনোয়ার সাদিকের মা আসামী মাহমুদা বেগমকে।

মানস বড়ুয়া আরও জানান, এব্যাপারে মামলা দায়ের করে আটকদের রামু থানায় সোপর্দ করা হয়েছে। একই সঙ্গে পলাতক আসামীদের ধরতে অভিযান চলছে।

আরো সংবাদ