শালবাগান ক্যাম্প থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত আটক  - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৬-২৪ ১৪:১৫:৪৬

শালবাগান ক্যাম্প থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত আটক 

সংবাদ বিজ্ঞপ্তি : কক্সবাজারের টেকনাফের শালবাগান ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র ও কার্তুজসহ দুই রোহিঙ্গা ডাকাতকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন)।

শুক্রবার (২৪ জুন) ভোররাতে টেকনাফের হ্নীলা থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলো,শালবাগান ক্যাম্পের ব্লক-সি/৬, এফসিএন-২৬২৭২৮ বাসিন্দা খলিল আহমদের ছেলে সৈয়দ নুর (৩০) ও ব্লক-এ/৩ বাসিন্দা নুর মোহাম্মদের ছেলে জোবাইর (২৫)।

এ নিয়ে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শালবাগান ২৬ নাম্বার ক্যাম্পের এ/১০-ব্লক সংলগ্ন পাহাড়ের পাদদেশে একদল ডাকাত সশস্ত্রসহ অবস্থান করছে। এমন তথ্যের উপর ভিত্তি করে উক্ত এলাকায় এপিবিএন পুলিশের একটিদল বিশেষ অভিযানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুই রোহিঙ্গা ডাকাতকে আটক করতে সক্ষম হয়। এসময় ধৃতদের  হেফাজতে থাকা দেশীয় তৈরি একটি একনলা বন্দুক,এক রাউন্ড কার্তুজ ও একটি রামদা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত দেশীয় অস্ত্র ও কার্তুজসহ আটককৃত রোহিঙ্গাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ