সাহিত্যকা পল্লী এলাকায় বসতবাড়ী দখলে হামলা, কলেজ ছাত্রীসহ আহত ৩ - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০১-২৮ ১৭:৪৬:৩৮

সাহিত্যকা পল্লী এলাকায় বসতবাড়ী দখলে হামলা, কলেজ ছাত্রীসহ আহত ৩

বার্তা পরিবেশক : কক্সবাজার শহরতলির সাহিত্যকা পল্লীর প্রফেসর কলোনী এলাকায় এক শিক্ষকের বসতবাড়ী দখলের চেষ্টা চালিয়েছে একদল দুর্বৃত্ত। এসময় দুর্বৃত্তরা নারীদের শ্লীলতাহানি ও এলোপাতাড়ি মারধর করায় কলেজ ছাত্রীসহ ৩ জন গুরুতর আহত হয়েছে। পাশাপাশি ওই বাড়ীর মালামাল ভাংচুর ও লুট করা হয়েছে।

স্থানীয় এক কাউন্সিলরের ইন্দনে ২১ জানুয়ারী শুক্রবার জুমার নামাজের সময় এ হামলা ঘটনা ঘটে।

কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছে।

জানাগেছে, কক্সবাজার সদরের খুরুশকুল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রহিম উল্লাহ শহরতলির সাহিত্যিকা পল্লী প্রফেসর কলোনী এলাকায় জমি কিনে বাড়ী নির্মাণ করে পরিবার নিয়ে ২০১০ সাল থেকে বসবাস করে আসছে।

উক্ত বসতবাড়ীসহ জমিটি বিভিন্ন সময় দখলের চেষ্টা করে আসছিল একদল দুর্বৃত্ত। এরই ধারাবাহিকতা শুক্রবার জুমার নামাজ চলাকালে ঘরে পুরুষ সদস্যদের অনুপস্থিতির সুযোগে একদল দুর্বৃত্ত শিক্ষক আবদুর রহিমের বসতবাড়ীতে হামলা চালায়। এসময় বাড়ীতে থাকা নারীদের শালিনতা হানী ছাড়াও এলোপাতাড়ি মারধর করে আহত করা হয়।

এতে আহত হন মাস্টার রহিমের শ্বাশুড়ি ছেনোয়ারা বেগম (৫৫), তার স্ত্রী বেবি আকতার (২৪) ও শ্যালিকা কক্সবাজার সরকারি মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থী জিনিয়া (২০)।

মাস্টার রহিম উল্লাহ জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেন কক্সবাজার সদর মডেল থানার এসআই রাশেদের নেতৃত্বে একদল পুলিশ। পুলিশ দল দখলের চেস্টা ব্যর্থ করে দিয়ে আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরও জানান, স্থানীয় এক কাউন্সিলরের ইন্দনে এ ঘটনা সংগঠিত করেছে দুর্বৃত্তরা। এব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

আরো সংবাদ