সিপিপি'র খুনিয়া পালং ৩ ইউনিট পুনর্গঠন, ইসমাইল টীম লিডার নির্বাচিত - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৩-০৮-১৮ ০৮:৩৬:৩৫

সিপিপি’র খুনিয়া পালং ৩ ইউনিট পুনর্গঠন, ইসমাইল টীম লিডার নির্বাচিত

সিপিপি'র খুনিয়া পালং ৩ ইউনিট পুনর্গঠন, ইসমাইল টীম লিডার নির্বাচিত

বার্তা পরিবেশক : দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের আওতাধীন সাইক্লোন প্রিপ্যায়ারডনেস প্রোগ্রাম-সিপিপি ‘র রামু উপজেলার অন্তর্গত উখিয়া উপজেলা উপজোনের আওতাধীন খুনিয়া পালং-৩ ইউনিট গত ১৬ আগষ্ট হিমছড়ি ওয়ামী একাডেমীতে পুনর্গঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিপিপির কক্সবাজার জেলা জোনের উপ পরিচালক হাসানুল আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিপিপির উখিয়া উপজেলার টিম লিডার এবিএম আবুল হোসেন রাজু এবং খুনিয়া পালং টিম লিডার আবদু সালাম এবং কক্সবাজার জেলা জোনের মাষ্টার ট্রেইনার ও সিপিপি প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গীর আলাম ও মাষ্টার ট্রেইনার বাবুল আবছার ।

এতে উপস্থিত সদস্যদের স্বতঃস্ফূর্ত ভোটে সকলের সর্বসম্মতিক্রমে ভারপ্রাপ্ত টিম লিডার ইন্টার্ন এডভোকেট মুহাম্মদ ইসমাইল সাংবাদিক ( সংকেত)কে টিম লিডার নির্বাচিত করা হয়, আবুল হোসেন ( সহ-সংকেত)কে ডেপুটি টিম লিডার, রেজিয়া পারভীন (সহ – সংকেত) কে ডেপুটি টিম লিডার (মহিলা) ও রাশেদা বেগম (সহ- সংকেত) কে সহযোগী লিডার (মহিলা) নির্বাচিত করা হয়।

তাছাড়া উপদল আশ্রয় দলে মুহাম্মদ ইকবাল হোছাইন, জামাল উদ্দিন, নুর হাওয়া, মুর্শিদা বেগমকে নির্বাচিত করা হয়, উপদল উদ্ধার দলে নুরুল ইসলাম, মাহফুজুল হক নোমান, তসলিমা বেগম, বুলবুল আক্তার, উপদল প্রাথমিক চিকিৎসা দলে ইউসুফ নুর, মোহাম্মদ বাবর, ফাতেমা জান্নাত মুন্নি , রোমা আক্তার, ও সাহায্য দলে খালেদ হোসেন বাবু, নুরুল হক, আমিনা বেগম, মোহছেনা বেগম নির্বাচিত হয়।

আরো সংবাদ