কক্সবাজারে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

জসিম সিদ্দিকী, কক্সবাজার : কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে জেলা আইন-শৃংখলা কমিটির সভা। ১৩ জানুয়ারি সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় অতিথি ছিলেন কমিটির উপদেষ্টা সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কক্সবাজারের তিনটি আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ( কক্সবাজার-২ ),সংসদ সদস্য জাফর আলম ( কক্সবাজার-১ ) এবং সংসদ সদস্য শাহীনা আক্তার চৌধুরী ( কক্সবাজার-৪ )।

জেলা প্রশাসক মো: কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা অওয়ামলীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সিভিল সার্জন পা: আবদুল মতিন,চকরিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান রেজাউল করিম,মুক্তিযোদ্ধা মো. শাহজাহান,জেলা জাসদ সভাপতি নঈমুল হক চৌধরী টুটুলসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন। সভায় জেলার সার্বিক নিরাপত্তা ব্যবস্থা স্বাভাবিক রাখা, মাদক ও চোরাচালান পাচার প্রতিরোধ, সরকারি জমি অবৈধভাবে দখল ও পাহাড় কাটা প্রতিরোধ,সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে সচেতনতাবৃদ্ধি, যানযট নিরসনসহ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।
জাতীয় সঙ্গীতের মাধ্যমে সভার সূচনা করা হয়। এর পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজারের তিনটি আসন থেকে নবনির্বাচিত মাননীয় সাংসদগণকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*